রাজশাহী সোমবার, ৬ই মে ২০২৪, ২৪শে বৈশাখ ১৪৩১


বাসের ধাক্কায় তিন বাংলাদেশী ক্রিকেটার আহত


প্রকাশিত:
২৩ আগস্ট ২০১৯ ০০:২৪

আপডেট:
৬ মে ২০২৪ ২০:৪৫

বিকেএসপি থেকে ঢাকায় ফেরার পথে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) সামনে বাসের সাথে ধাক্কা লেগে তিন বাংলোদেশী ক্রিকেটার আহত হয়েছেন। অবশ্য ভাগ্য গুণে অল্পতেই বেঁচে গেছেন তারা। তিনজনেই বাংলাদেশ ইমার্জিং দলের ক্রিকেটার। তারা হলেন, জাতীয় দলের হয়ে একটি টি-টোয়েন্টি ম্যাচ খেলা উইকেটরক্ষক-ব্যাটসম্যান জাকির হাসান, বুকে আঘাত পেয়েছেন বাঁহাতি পেসার মেহেদী হাসান রানা। আর পেসার মানিক খান চোট পেয়েছেন পায়ে। ঘটনার  পর পরই তারা সাভারে একটি হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নেন।তারপর  রাতেই ফিরেন মিরপুরে বিসিবি একাডেমি ভবনে।

জানা গেছে,আহত তিনজন বিকেএসপিতে শ্রীলংকা ইমার্জিং দলের সঙ্গে বাংলাদেশের চলমান সিরিজের স্ট্যান্ডবাই তালিকায় ছিলেন। ম্যাচশেষে টিম বাসে করে ঢাকায় ফেরেন মূল দলের ক্রিকেটাররা।আর স্ট্যান্ডবাই খেলোয়াড়রা ফিরছিলেন ছোট কোস্টারে।সেটি জাবির সামনে আসতেই একটি যাত্রীবাহী বাসের সঙ্গে ধাক্কা লাগে। তবে গুরুতর কোনো দুর্ঘটনা ঘটেনি। অল্পের জন্য বড় বিপদ থেকে বেঁচে যান উদীয়মান ক্রিকেটাররা।

প্রসঙ্গত, এর আগে বিকেএসপির তিন নম্বর মাঠে শ্রীলংকাকে ২ উইকেটে হারিয়ে তিন ম্যাচ সিরিজে সমতা আনে স্বাগতিক ইমার্জিং দল। সিরিজের শেষ ম্যাচটি খুলনার শেখ আবু নাসের চৌধুরী স্টেডিয়ামে  আগামী শনিবার  মাঠে গড়ানোর কথা রয়েছে।

আরপি/আআ



আপনার মূল্যবান মতামত দিন:

Top