রাজশাহী সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৬ই বৈশাখ ১৪৩১


এশিয়া কাপের দলে সাব্বির-সাইফউদ্দিন, ফিরেছেন মুশফিক


প্রকাশিত:
১৪ আগস্ট ২০২২ ০৪:১৭

আপডেট:
১৪ আগস্ট ২০২২ ০৪:২৫

আগামী ২৭ অগাস্ট দুবাইয়ে শ্রীলঙ্কা-আফগানিস্তান ম্যাচ দিয়ে শুরু হবে এবারের এশিয়া কাপ। মহাদেশীয় শ্রেষ্ঠত্বের লড়াইয়ের খুব একটা দেরি নেই। এই টুর্নামেন্টের জন্য আজ বিকালে সাকিবের সঙ্গে বৈঠক শেষে দল ঘোষণা করেছে বিসিবি।

আজ (শনিবার) ১৬ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। মূলত বেশ কয়েকজন ক্রিকেটারের ইনজুরি ও সাকিব আল হাসানের বেটউইনারের সঙ্গে চুক্তির জেরেই দল ঘোষণায় বিলম্ব হয়েছে।

দীর্ঘদিন পর সাব্বির রহমানকে ফিরিয়েছে বাংলাদেশ। তার মতো অনেক দিন পর জাতীয় দলে জায়গা পেয়েছেন মোহাম্মদ সাইফউদ্দিন। এছাড়া জিম্বাবুয়ে সিরিজে ওয়ানডে অভিষেক হওয়া এবাদত হোসেন সুযোগ পেয়েছেন এশিয়া কাপের দলে। এছাড়া ফিরেছেন মুশফিকুর রহিম। এবারের এশিয়া কাপ হবে টি-টোয়েন্টি ফরম্যাটে। জিম্বাবুয়ে সফরে টি-টোয়েন্টিতে বিশ্রামে থাকা এই ব্যাটার ফিরেছেন কুড়ি ওভারের সংস্করণে।

এশিয়া কাপে বাংলাদেশ দল: সাকিব আল হাসান (অধিনায়ক), এনামুল হক, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ, আফিফ হোসেন, নাসুম আহমেদ, মোস্তাফিজুর রহমান, নুরুল হাসান সোহান, হাসান মাহমুদ, তাসকিন আহমেদ, সাব্বির রহমান, এবাদত হোসেন, মোসাদ্দেক হোসেন, শেখ মেহেদী হাসান, পারভেজ হোসেন ইমন, মেহেদী হাসান মিরাজ ও মোহাম্মদ সাইফউদ্দিন।

আরপি/ এসএইচ ০৫



আপনার মূল্যবান মতামত দিন:

Top