রাজশাহী বৃহঃস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১


নিউইয়র্ক মাতাবেন 'সাকিব' ও 'শাকিব'


প্রকাশিত:
২৮ জুলাই ২০২২ ০১:৫১

আপডেট:
২৫ এপ্রিল ২০২৪ ০৬:৪০

ফাইল ছবি

সাকিব নামটার একটা আলাদা তাৎপর্য রয়েছে বাংলাদেশে। এদেশের ক্রিকেটের পোস্টার বয় বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। অন্যদিকে ঢাকাই সিনেমার 'কিং' নায়ক শাকিব খান। সময়ের সঙ্গে হচ্ছেন আরও পরিণত, উপহার দিয়েছেন অনেকগুলো হিট সিনেমা।

সিনেমা ও ক্রিকেটের এই দুই তারকা সবসময়ই থাকেন ভক্তদের আলোচনার কেন্দ্রবিন্দুতে। তবে মঞ্চ ভিন্ন হলেও এই দুই তারকার রয়েছে বেশ ভালো সম্পর্ক। অতীতে একাধিক টিভি অনুষ্ঠানে একসঙ্গে হাজির হয়েছেন তারা।

এবার সাকিব আল হাসান ও শাকিব খান ভক্তদের জন্য এলো আরও একটি সুখবর। প্রথমবারের মতো একই মঞ্চে দেখা যাবে তাদের।

আগামী শুক্রবার (২৯ জুলাই) যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের ওয়ার্ল্ড ফেয়ার ম্যারিনায় দুই তারকাকে নিয়ে আয়োজন করা হচ্ছে একটি অনুষ্ঠান। যার নাম দেওয়া হয়েছে ‘মিট অ্যান্ড গ্রিট উইথ দ্য ওয়ার্ল্ড সুপারস্টার সাকিব আল হাসান অ্যান্ড ঢালিউড কিং শাকিব খান’।

যুক্তরাষ্ট্রের স্থানীয় সময় রাত ৮টায় শুরু হবে অনুষ্ঠানটি। যার টিকিটের মূল্য নির্ধারণ করা হয়েছে ২০০ ডলার। বিশেষ এই অনুষ্ঠানের আয়োজক শোটাইম মিউজিক।

প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী আলমগীর খান আলম বলেন, ‘সাকিব আল হাসান এবং শাকিব খান দু'জনই বাংলাদেশের গর্ব। দু'জনই নিজেদের অঙ্গনের সবচেয়ে বড় তারকা। যুক্তরাষ্ট্রেও তাদের অনেক ভক্ত-শুভাকাঙক্ষী রয়েছে। তাদের কথা মাথায় রেখেই আমাদের এই আয়োজন। আশা করি সময়টা সবাই দারুণ উপভোগ করবেন।’

 

আরপি/ এমএএইচ-০৫



আপনার মূল্যবান মতামত দিন:

Top