রাজশাহী শুক্রবার, ১৭ই মে ২০২৪, ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১


আসছে 'রাওয়ালপিণ্ডি এক্সপ্রেস'


প্রকাশিত:
২৬ জুলাই ২০২২ ০৫:০১

আপডেট:
২৬ জুলাই ২০২২ ০৫:০৭

ছবি: সংগৃহিত

পাকিস্তান ক্রিকেটের সাবেক স্পিডস্টার শোয়েব আখতার সব সময় থাকেন আলোচনায়। ক্রিকেট থেকে অবসরের পর তিনি সরব সামাজিক যোগাযোগ মাধ্যমে। এবার পর্দায় আসছে ডানহাতি এই পেসারের বায়োপিক। নাম দেয়া হয়েছে 'রাওয়ালপিণ্ডি এক্সপ্রেস'।

আরও পড়ুন: ব্রাজিলের সাথে সেমিফাইনালে আর্জেন্টিনা

গতকাল নিজের সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ও টুইটারে পাকিস্তানের এই স্পিড স্টার নিজেই বায়োপিকের টিজার প্রকাশ করেছেন। ক্রিকেট ক্যারিয়ারে 'রাওয়ালপিণ্ডি এক্সপ্রেস' নামেই পরিচিত ছিলেন শোয়েব। সেই নামেই আসছে তার বায়োপিক।

আরও পড়ুন: রাতে মাঠে নামছে ব্রাজিল

টিজারে সমর্থকদের জন্য রাখা হয়েছে চমকে দেওয়ার ফুটেজ। সেখানে দেখা গেছে চারদিকে সাদা ধোঁয়া রেল লাইনের মাঝে এক ব্যক্তি। টিজারে কারো চেহারা না দেখা গেলেও শোয়েব আখতারের '১৪' নম্বর জার্সি দৃশ্যমান।

টিজার প্রকাশ করে শোয়েব বলেছেন, 'অসাধারণ এক যাত্রা শুরু করতে যাচ্ছি। আমার গল্প, আমার জীবন ফুটে উঠবে এই বায়োপিকে।' পাকিস্তানের এই তারকা ক্রিকেটারের বায়োপিক নির্মাণ করছেন মোহাম্মদ ফারাজ কাইসার। ২০২৩ সালের নভেম্বরের ১৬ তারিখ প্রকাশিত হবে বায়োপিকটি।

শোয়েব তার পোস্টে আরও বলেন, 'আপনি যদি মনে করেন অনেক কিছু জেনে ফেলেছেন, আপনি ভুল ভাবছেন। আপনি এমন এক যাত্রা পর্যবেক্ষণ করতে চলেছেন যা আগে কখনও করেননি। কিউ ফিল্মের একটি আন্তর্জাতিক প্রোডাকশন যা পাকিস্তানি কোনো স্পোর্টস ম্যানকে নিয়ে প্রথম ছবি।'


এই স্পিডস্টার ১৯৯৭ থেকে ২০১১ পর্যন্ত পাকিস্তানের হয়ে খেলেছেন। শ্রীলঙ্কার পাল্লেকেলেতে ২০১১ বিশ্বকাপে নিউজিল্যান্ডের বিপক্ষে পাকিস্তানের জার্সিতে সর্বশেষ আন্তর্জাতিক ক্রিকেট খেলেছেন তিনি।

 

আরপি/এসএইচ



আপনার মূল্যবান মতামত দিন:

Top