রাজশাহী মঙ্গলবার, ২১শে মে ২০২৪, ৮ই জ্যৈষ্ঠ ১৪৩১


জিম্বাবুয়ে সফরে বাদ পড়লেন ৩ পাণ্ডব, অধিনায়ক সোহান


প্রকাশিত:
২৩ জুলাই ২০২২ ০৫:২০

আপডেট:
২৩ জুলাই ২০২২ ০৭:৩২

ছবি: সংগৃহীত

জিম্বাবুয়ে সফরে বাংলাদেশ টি-টোয়েন্টি দল থেকে বাদ পড়ে্ছেন মাহমুদউল্লাহ, মুশফিকুর রহিম এবং সাকিব আল হাসান। সেইসাথে দলের অধিনায়ক করা হয়েছে নুরুল হাসান সোহানকে। আজ মাহমুদউল্লাহ রিয়াদের সঙ্গে মিটিং শেষে এ কথা জানিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস। তবে, দেশের ক্রিকেট বোর্ড এখনো চূড়ান্ত সিদ্ধান্ত নিতে প্রস্তুত নয় বলে জানা গেছে।

আরও পড়ুন: রাজশাহী মহানগরীতে ফেন্সিডিল উদ্ধার ; গ্রেফতার ১

এ ছাড়া আজ জিম্বাবুয়ে সফরকে সামনে রেখে টি-টোয়েন্টি দল ঘোষণা করেছে বিসিবি। টি-টোয়েন্টি দলে ডাকা হয়েছে পেসার হাসান মাহমুদ ও পারভেজ হোসেন ইমনকে।

আরও পড়ুন:২২ জুলাই: ইতিহাসের এই দিনে

প্রথমবারের মতো নেতৃত্ব দিতে দেখা যাবে উইকেটরক্ষক-ব্যাটার সোহানকে। মূলত তারুণ্য নির্ভর একটি দলকেই জিম্বাবুয়েতে টি-টোয়েন্টি খেলতে পাঠাচ্ছে বিসিবি।

আরও পড়ুন:রাজশাহী মহানগরীতে ফেন্সিডিল উদ্ধার ; গ্রেফতার ১

আগে থেকেই ক্রিকেটের সংক্ষিপ্ত এ ফরম্যাটে অবসরের ঘোষণা দেন তামিম ইকবাল। সেইসাথে ব্যক্তিগত কারণ দেখিয়ে সফরে নেই সাকিব। আর মুশফিক ও রিয়াদকে দলে রাখেনি বোর্ড। তবে টি-টোয়েন্টি দলে ফিরেছেন নাজমুল হোসেন শান্তও।

টি-টোয়েন্টি দল: মুনিম শাহরিয়ার, এনামুল হক বিজয়, লিটন দাস, আফিফ হোসেন ধ্রুব, নুরুল হাসান সোহান (অধিনায়ক), শেখ মেহেদি, নাসুম আহমেদ, তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম, মুস্তাফিজুর রহমান, হাসান মাহমুদ, মোসাদ্দেক হোসেন সৈকত, নাজমুল হোসেন শান্ত, মেহেদি হাসান মিরাজ, পারভেজ হোসেন ইমন।

আরপি/ এসএইচ



আপনার মূল্যবান মতামত দিন:

Top