রাজশাহী বুধবার, ১৭ই এপ্রিল ২০২৪, ৪ঠা বৈশাখ ১৪৩১


টাইগার শিবিরে নতুন কোচ শেন ম্যাকডারমট


প্রকাশিত:
২৩ মার্চ ২০২২ ০৯:০৩

আপডেট:
১৭ এপ্রিল ২০২৪ ০০:৫৬

ফাইল ছবি

সেঞ্চুরিয়ানে শেষ ওয়ানডের আগে বাংলাদেশের দলের সঙ্গে যোগ দিয়েছেন সদ্য নিয়োগপ্রাপ্ত ফিল্ডিং কোচ। টাইগাররা ইতিমধ্যে দক্ষিণ আফ্রিকাতে দুইটি ওয়ানডে ম্যাচে খেলে ফেলেছে। করোনা পজিটিভ হওয়াতে এতোদিন দলের সঙ্গে ছিলেন না শেন ম্যাকডারমট।

অবশেষে সিরিজ নির্ধারণী ম্যাচের আগে করোনা পরীক্ষায় নেগেটিভ হওয়াতে সুপার স্পোর্টস পার্কে দলের সঙ্গে যুক্ত হন এই অজি কোচ। বাংলাদেশ দলের ফিল্ডিং কোচের পদ ফাঁকা ছিল অনেক দিন। অন্তর্র্বতীকালীন দায়িত্ব নিয়ে মিজানুর রহমান বাবুল ও রাজিন সালেহ দুই সিরিজে কাজ করেছেন।

সাবেক ফিল্ডিং কোচ রায়ান কুক চলে যাওয়ার পর নতুন কোচের সন্ধানে ছিল বিসিবি। ঘরের মাঠে আফগানিস্তান সিরিজ দেশি কোচ দিয়ে চালালেও প্রয়োজন ছিল লম্বা সময়ের জন্য নতুন কোচ।

অবশেষে ২০২৩ পর্যন্ত অস্ট্রেলিয়ার শেন ম্যাকডারমটের সঙ্গে চুক্তি করে বিসিবি। অজি কোচের প্রথম মিশন দক্ষিণ আফ্রিকার মাটিতে আজ শুরু হল। টি-টোয়েন্টি বিশ্বকাপে টাইগারদের ফিল্ডিং নিয়ে অনেক সমালোচনা হয়েছে। তার পরই প্রশ্ন উঠে রায়ান কুকের ভূমিকা নিয়ে। এবার শেনের অধীনে কেমন করে বাংলাদেশ তাই দেখার বিষয়।

৪১ বছর বয়সী ম্যাকডারমটের দায়িত্বের পর আগামীকাল প্রথমবারের মতো মাঠে নামছে টাইগাররা। বাংলাদেশ সময় বিকেল ৫টায় শুরু হবে সিরিজ নির্ধারণী ম্যাচটি। প্রথমবারের মতো প্রোটিয়াদের মাটিতে সিরিজ জয়ের সুযোগ সাকিব-তামিমদের সামনে।

 

 

 

আরপি/এসআর-০২



আপনার মূল্যবান মতামত দিন:

Top