রাজশাহী বুধবার, ১লা মে ২০২৪, ১৯শে বৈশাখ ১৪৩১


বিসিবি নির্বাচনের মনোনয়নপত্র দাখিল আজ


প্রকাশিত:
২৭ সেপ্টেম্বর ২০২১ ১৮:৩০

আপডেট:
১ মে ২০২৪ ১৩:০০

ফাইল ছবি

বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের ঘোষণা অনুযায়ী এবার নির্বাচনে আনুষ্ঠানিক কোনো প্যানেল নেই। আগ্রহীরা প্রার্থী হতে পারে, নতুন মুখ আসুক বিসিবিতে।

পাপনের এ ঘোষণার পরই বিসিবির আসন্ন পরিচালনা পরিষদ নির্বাচনে শামিল হয়েছেন অনেকে। তিন ক্যাটাগরিতে পরিচালক পদে মনোনয়নপত্র কিনেছেন ৩২ কাউন্সিলর। আজ মিরপুর স্টেডিয়ামে রিটার্নিং অফিসারের কার্যালয়ে মনোনয়নপত্র দাখিল করবেন প্রার্থীরা। সকাল ১১টা থেকে বিকেল ৫টা পর্যন্ত মনোনয়নপত্র দাখিল করা যাবে। বাছাই শেষে তালিকা প্রকাশ করা হবে আগামীকাল।

আগামী ২৯ সেপ্টেম্বর আপিল গ্রহণ ও শুনানি অনুষ্ঠিত হবে। ৩০ সেপ্টেম্বর বেলা ১২টার মধ্যে মনোনয়নপত্র প্রত্যাহার করা যাবে। ঐ দিনই দুপুর ২টায় চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করবে নির্বাচন কমিশন। তখনই কার্যত ঠিক হবে ভোটের লড়াইয়ে কারা কারা থাকছেন। আগামী ৬ অক্টোবর অনুষ্ঠিত হবে নির্বাচন। বিসিবি নির্বাচনে পরিচালক পদ ২৫টি। যার মধ্যে দুটি জাতীয় ক্রীড়া পরিষদ (এনএসসি) মনোনীত। এই দুই পদে আহমেদ সাজ্জাদুল আলম ববি ও জালাল ইউনুস পরিচালক হয়ে আসছেন। বাকি ২৩ পদের সাতটিতে ভোটের লড়াই হচ্ছে না।

ইতিমধ্যে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়ে গেছেন চট্টগ্রাম বিভাগের আকরাম খান ও আজম নাসির, সিলেট বিভাগের শফিউল আলম চৌধুরী নাদেল, খুলনা বিভাগের শেখ সোহেল ও কাজী ইনাম আহমেদ, বরিশাল বিভাগের আলমগীর খান, রংপুর বিভাগের অ্যাড. আনোয়ারুল ইসলাম। বর্তমানেও তারা বিসিবির পরিচালক পদে রয়েছেন।

 

 

আরপি/এসআর-০৫



আপনার মূল্যবান মতামত দিন:

Top