রাজশাহী শুক্রবার, ২৬শে এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১


স্বাস্থ্যসেবায় মাসের পুরো বেতন দান করলেন মাশরাফি


প্রকাশিত:
১৫ জুলাই ২০২১ ০২:২৩

আপডেট:
২৬ এপ্রিল ২০২৪ ০৫:৩৯

মাশরাফি বিন মর্তুজা। ফাইল ছবি

এক সময়ের ক্রিকেট মাঠের হিরো করোনকালেও হিরো হচ্ছেন। নড়াইল-২ আসনের এমপি মাশরাফি বিন মর্তুজা এবার পাশে দাঁড়িয়েছেন আওয়ামীলীগের নেতাকর্মীদের। সেবায় এগিয়ে এসে জরুরি স্বাস্থ্য ও চিকিৎসাসেবা প্রদান খরচ বাবদ এক মাসের বেতনের টাকা পুরোটাই প্রদান করেছেন জাতীয় ক্রিকেট দলের সাবেক এই অধিনায়ক।

বুধবার (১৪ জুলাই) দুপুরে জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস এবং সাধারণ সম্পাদক ও সদর উপজেলার চেয়ারম্যান নিজাম উদ্দিন খান নিলুর কাছে আনুষ্ঠানিকভাবে মাশরাফির পিতা গোলাম মর্তুজা স্বপন ১ লাখ ৭৫ হাজার টাকার চেক হস্তান্তর করেন।

এ সময় জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট ফজলুর রহমান জিন্নাহ, সহ-সভাপতি অ্যাডভোকেট এমদাদুল ইসলাম, সহ-সভাপতি ও পৌর মেয়র আঞ্জুমান আরা, যুগ্ম-সম্পাদক বাবুল কুমার সাহা, আবু হেনা মোস্তফা কামাল স্বপন, সাংগঠনিক সম্পাদক ও জেলা বাস মিনিবাস মালিক সমিতির সভাপতি সরদার আলমগীর হোসেন আলম, জেলা বাস মিনিবাস মালিক সমিতির সাধারণ সম্পাদক ও পৌর কাউন্সিলর কাজী জহিরুল হক জহির, অ্যাডভোকেট আলমগীর সিদ্দিকী, ইসমত আরা, শেখ সালাউদ্দিন নান্না, মলয় কুমার কুণ্ডু, সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি নাঈম ভূঁইয়াসহ দলীয় নেতারা উপস্থিত ছিলেন।

 

আরপি/আআ



আপনার মূল্যবান মতামত দিন:

Top