রাজশাহী শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪, ১৫ই চৈত্র ১৪৩০


বাঘায় বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন


প্রকাশিত:
৩০ মে ২০২১ ০০:২৪

আপডেট:
২৯ মার্চ ২০২৪ ০৫:১২

ছবি: ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

রাজশাহীর বাঘায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের (অনুর্ধ্ব-১৭) উদ্বোধন করা হয়েছে। শনিবার (২৯ মে) সকাল ১০টায় উপজেলা প্রশাসনের আয়োজনে বাঘা উচ্চ বিদ্যালয় মাঠে বেলুন উড়িয়ে এই খেলার উদ্বোধন করা হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা পাপিয়া সুলতানা সভাপতিত্বে আয়োজিত ফুটবল টুর্নামেন্টে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) কামাল হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল, যুগ্ম সাধারণ সম্পাদক নছিম উদ্দিন, উপজেলা আ’লীগের সদস্য মাসুদ রানা তিলু, বাঘা পৌর মেয়র আব্দুর রাজ্জাক, আড়ানী পৌর মেয়র মুক্তার আলী, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জাফর ইকবাল, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আজিজুল আযম, মেরাজুল ইসলাম মেরাজ, সাইফুল ইসলাম, রফিকুল ইসলাম রফিক, শফিকুল ইসলাম শফিক, রবিউল ইসলাম রবি, ওসি তদন্ত মোয়াজ্জেম হোসেন, উপজেলা বঙ্গবন্ধু সৈনিকলীগ সভাপতি আনোয়ার হোসেন মিল্টন, বাঘা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নুরুজ্জামান, উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক নাজমুল হোসেন প্রমুখ। উপজেলার দুটি পৌরসভা ও সাতটি ইউনিয়ন এই খেলায় অংশগ্রহণ করছে।

উদ্বোধনী খেলায় আড়ানী পৌরসভাকে ১ শুন্য গোলে পরাজিত করে বাউসা ইউনিয়ন পরিষদ। পরে বাজুবাঘা ইউনিয়নকে ১ শুন্য গোলে পরাজিত করে গড়গড়ি ইউনিয়ন পরিষদ। আগামী ৩১ মে টুর্নামেন্টের চূড়ান্ত ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে।

 

 

আরপি/এসআর-১৮



আপনার মূল্যবান মতামত দিন:

Top