রাজশাহী বৃহঃস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১


ব্রাথওয়েটকে সেঞ্চুরি থেকে এক রান দূরে রেখে দিনশেষ


প্রকাশিত:
৩০ মার্চ ২০২১ ১৫:৩৪

আপডেট:
২৫ এপ্রিল ২০২৪ ১৯:১৫

ছবি: সংগৃহীত

প্রথম ম্যাচের মতো দ্বিতীয়টিতেও লড়াই চালিয়ে যাচ্ছে কর্নওয়েলের ব্যাট। সেঞ্চুরির অপেক্ষায় আছেন ওপেনার ক্রেইগ ব্রাথওয়েট। তার দারুণ ব্যাটিংয়ের কল্যাণে কিছুটা হলেও স্বস্তিতে থেকেই শ্রীলঙ্কার বিপক্ষে অ্যান্টিগা টেস্টের প্রথম দিনশেষ করেছে ওয়েস্ট ইন্ডিজ। ৭ উইকেট হারিয়ে তাদের সংগ্রহ ২৮৭ রান।

অ্যান্টিগার স্যার ভিভ রিচার্ডস স্টেডিয়ামে সিরিজের দ্বিতীয় টেস্টে টস জিতে আগে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেয় শ্রীলঙ্কা। ব্যাটিংয়ে নেমে ১৫ রানের ভেতরই দুই উইকেট হারিয়ে ফেলে ওয়েস্ট ইন্ডিজ। ২৪ বলে ৫ রান করে ওপেনার জন ক্যাম্পবেলের সাজঘরে ফেরত যাওয়ার পর ৬ বলে শূন্য রান করে আউট হয়ে যান এনক্রুমাহ বোনারও।

এরপর কাইল মেয়ার্সের সঙ্গে ৭১ রানের জুটি গড়েন ব্রাথওয়েট। ফিফটি থেকে মাত্র এক রান দূরে থেকেই ভিস্বার বলে সাজঘরে ফেরত যান মেয়ার্স। ৮ চারে ৬১ বলে ৪৯ রান করেন তিনি। এরপর জার্মেইন ব্ল্যাকউড ও জেসন হোল্ডারও ইনিংস বড় করতে পারেননি।

২৯ বলে ১৮ রান করে ব্ল্যাকউড ও ৩৪ বলে ৩০ রান করে হোল্ডার আউট হয়ে যান। ৩৫ বল খেলে মাত্র এক রান করেন জশুয়া ডি সিলভা। ৪১ বলে ২৯ রান করে আলজেরি জোসেফও ফিরে গেলে কর্নওয়েলের সঙ্গে জুটি বাধেন ব্র্যাথওয়েট।

১১ চারে ২৩৯ বলে ৯৯ রান করে অপরাজিত আছেন উইন্ডিজ অধিনায়ক। তাকে সঙ্গে দেওয়া কর্নওয়েলও আছেন ফিফটির কাছেই। ৫৪ বলে ৪৩ রান নিয়ে ব্র্যাথওয়েটের সঙ্গে দ্বিতীয় দিন শুরু করবেন তিনি। লঙ্কানদের পক্ষে ২০ ওভারে ৭১ রান দিয়ে তিন উইকেট নিয়েছেন সুরাঙ্গা লাকমাল।

আরপি / এমবি-২



আপনার মূল্যবান মতামত দিন:

Top