রাজশাহী রবিবার, ২৮শে এপ্রিল ২০২৪, ১৬ই বৈশাখ ১৪৩১


দেশের গণতন্ত্র ও উন্নয়ন ফিরিয়ে এনেছে আ.লীগ: আসাদ


প্রকাশিত:
২৯ আগস্ট ২০২৩ ০৫:২২

আপডেট:
২৮ এপ্রিল ২০২৪ ১৩:১২

ছবি: আলোচনা সভা

দেশের গণতন্ত্র ও উন্নয়ন ফিরিয়ে এনেছে আওয়ামীলীগ বলে মন্তব্য করেছেন রাজশাহী জেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ।

সোমবার (২৮ আগস্ট) বিকাল চারটায় রাজশাহীর মোহনপুর উপজেলার ঘাসিগ্রাম ইউনিয়নের শ্যামপুর বাজারে জাতীয় শ্রমিক লীগ ও কৃষক লীগের আয়োজনে ১৫ই আগস্ট জাতীয় শোক দিবস স্মরণ দোয়া ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আরও পড়ুন: বিএনপি ক্ষমতায় গেলে গণতন্ত্রকে গিলে খাবে: কাদের

আসাদুজ্জামান আসাদ বলেন, আমার ভোট আমি দেব, যাকে খুশি তাকে দেব এই স্লোগান আওয়ামী লীগের। একসময় আমরা রাজপথে এই ম্লোগান দিয়েছি। জনগণের ভোটের অধিকার রক্ষার জন্য এই স্লোগান দিয়েই সংগ্রাম করে আজকে গণতন্ত্র ফিরিয়ে এনেছে আওয়ামী লীগ সেই সাথে দেশের উন্নয়নও ফিরিয়ে এসেছে।

আসাদ বলেন, আজকে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী বাংলাদেশ উন্নয়নশীল দেশ। এই উন্নয়নশীল দেশ হিসেবেই বাংলাদেশ এগিয়ে যাবে আর কেউ বাংলাদেশকে পিছু টানতে পারবে না। আগামীতে মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে আসাদরে দেশ হবে স্মার্ট বাংলাদেশ। বাংলাদেশকে এগিয়ে নিতে তাই আবারো নৌকায় ভোট দিন।

ঘাসিগ্রাম ইউনিয়ন কৃষক লীগের সভাপতি আলমগীর হোসেন ডালিমের সভাপতিত্বে উপস্থিত ছিলেন ঘাসি গ্রাম ইউনিয়ন শ্রমিকলীগের সভাপতি আব্দুর রাজ্জাক, রাজশাহী জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক এবং মোহনপুর উপজেলা ভাইস চেয়ারম্যান মাহবুব হাসান রাসেল, মহানগর আওয়ামী লীগের সদস্য হাবিবুর রহমান বাবু, রাজশাহী জেলা যুবলীগের সাধারণ সম্পাদক আলি আজম সেন্টু, রাজশাহী জেলা আওয়ামী লীগের সদস্য শরিফুল ইসলাম, সাবেক ছাত্রনেতা মিরাজুল আলম,রাকিবুল আলম, কামরান ইয়ামিন আবু রায়হান মাসুদ, মোহনপুর উপজেলা আওয়ামী লীগের নেতা এনামুল,আওয়ামী লীগ নেতা, সুলতান মাস্টার সাবেক ছাত্রনেতা মোহনপুরের বেল্লা ভাই,আজাহার, রাজশাহী জেলা যুবলীগের সহসভাপতি আলমগীর মোর্শেদ রঞ্জু, কাটাখালী পৌরসভার ওর্য়াড ৪ নং ওয়ার্ড সভাপতি মোঃ মানিক ৮ নং ওয়ার্ড সভাপতি আওয়ামী লীগ মোহাম্মদ বজলুর রহমান, ৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ দিলবর, ৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রহিদুল ইসলাম কালু, ৭ নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক আব্দুর রহিম নুহু, ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জিয়াউর রহমান জিয়াসহ আওয়ামীলীগ ও অনান্য সংগঠানের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

 

 

আরপি/এসআর-২০



আপনার মূল্যবান মতামত দিন:

Top