রাজশাহী বৃহঃস্পতিবার, ২৯শে ফেব্রুয়ারি ২০২৪, ১৮ই ফাল্গুন ১৪৩০


রাজশাহীর সাবেক এমপি নাদিম মোস্তফা গ্রেফতার


প্রকাশিত:
২৩ নভেম্বর ২০২২ ০৩:৩০

আপডেট:
২৯ ফেব্রুয়ারি ২০২৪ ১৪:৪২

ফাইল ছবি

বিএনপির কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য ও রাজশাহী-৫ (পুঠিয়া-দুর্গাপুর) আসনের সাবেক সংসদ সদস্য অ্যাডভোকেট নাদিম মোস্তফাকে গ্রেফতার করেছে পুলিশ। ২০১৫ সালের এক হত্যা মামলায় তাকে গ্রেফতার করা হয়েছে।

মঙ্গলবার (২২ নভেম্বর) দুপুর ১২টার দিকে রাজশাহী জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) একটি দল রাজশাহী নগরীর পাঠানপাড়ার নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করে।

রাজশাহী জেলা পুলিশের মুখপাত্র ও অতিরিক্ত পুলিশ সুপার ইফতেখায়ের আলম বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, ২০১৫ সালের একটি হত্যা মামলায় নাদিম মোস্তফার বিরুদ্ধে ওয়ারেন্ট ছিল। এই মামলায় রাজশাহী জেলা গোয়েন্দা পুলিশ তাকে গ্রেফতার করেছে। এ বিষয়ে বিস্তারিত পরে জানানো হবে।

প্রসঙ্গত, ২০১৫ সালের ৫ জানুয়ারি পুঠিয়ার বানেশ্বরের মজির উদ্দীন হত্যা মামলায় গত ১১ জানুয়ারি নাদিম মোস্তফার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন আদালত। পরে তিনি গত মার্চ মাসে উচ্চ আদালত থেকে ৬ সপ্তাহের আগাম জামিন পান। তবে উচ্চ আদালত নাদিম মোস্তফাকে নিম্ন আদালতে আত্মসমর্পণের নির্দেশ দিলেও তিনি নিম্ন আদালতে হাজির হননি।

দীর্ঘদিন নির্বাচনী এলাকায় না থাকলেও আগামী ৩ ডিসেম্বর রাজশাহীতে বিএনপির বিভাগীয় গণসমাবেশ সফল করতে এক সপ্তাহ ধরে তিনি তার নির্বাচনী এলাকা দুর্গাপুরের বিভিন্ন কর্মী সভায় যোগ দিচ্ছিলেন।

 

 

আরপি/এসআর-০৩



আপনার মূল্যবান মতামত দিন:

Top