রাজশাহী শনিবার, ২৭শে এপ্রিল ২০২৪, ১৫ই বৈশাখ ১৪৩১


গাজীপুর

কাপাসিয়ায় নদীতে গোসল করতে গিয়ে দুই বোনসহ তিন স্কুলশিক্ষার্থীর মৃত্যু


প্রকাশিত:
৫ অক্টোবর ২০১৯ ০৯:১৪

আপডেট:
৫ অক্টোবর ২০১৯ ০৯:২৭

ছবি: প্রতীকি

গাজীপুরের কাপাসিয়া উপজেলায় নদীতে গোসল করতে গিয়ে দুই বোনসহ পানিতে ডুবে তিন শিশুর মৃত্যু হয়েছে।

শুক্রবার দুপুরে উপজেলার ঘাগটিয়া ইউনিয়নের খিরাটি দক্ষিণ পূর্বপাড়া গ্রামে এ মর্মান্তিক ঘটনা ঘটেছে। এ খবর প্রকাশ করেছে যুগান্তর।


মৃত শিশুরা হলো নরসিংদী জেলার মনির হোসেনের মেয়ে হিমা (১০) এবং ঘাগটিয়া দক্ষিণ পূর্বপাড়া গ্রামের মিলন মিয়ার মেয়ে সিনথিয়া (০৯) ও সিনহা (০৫)।

এদের মাঝে হিমা নানীর বাড়ি বেড়াতে এসেছিল এবং সে শীলমান্দি উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্রী ছিল। অপরদিকে, খিরাটি পূর্বপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সিনথিয়া তৃতীয় ও সিনহা প্লে শ্রেণিতে পড়তো। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

জানা গেছে, শুক্রবার দুপুরে তিন শিশু বাড়ির লোকজনকে না জানিয়ে খিরাটি গ্রামের পাশ দিয়ে প্রবাহিত বানার নদীতে গোসল করতে যায়। তাদের বাড়ি থেকে তিনশত গজ দূরে নদীতে নেমে গোসলের এক পর্যায়ে তারা গভীর পানিতে তলিয়ে যায়।


দীর্ঘ সময় বাড়ির লোকজন তাদের খুঁজে না পেয়ে বিকালে কচুরিপানার ভিতর এক শিশুর লাশ ভাসতে দেখ পান। অনেক খোঁজাখুঁজি পর তারা অপর দুই শিশুর লাশ পানির নিচ থেকে উদ্ধার করে।

কাপাসিয়া থানার ওসি রফিকুল ইসলাম জানান, শিশুদের অভিভাবকগণ বিনা ময়নাতদন্তে লাশ দাফন করার আবেদন করায় আইনি প্রক্রিয়া শেষে লাশগুলো স্বজনদের কাছে ফিরিয়ে দেয়া হয়েছে।

 

আরপি/এসআর



আপনার মূল্যবান মতামত দিন:

Top