রাজশাহী শনিবার, ২০শে এপ্রিল ২০২৪, ৮ই বৈশাখ ১৪৩১


হাত গুটিয়ে বসে থাকা যাবে না: শিল্পমন্ত্রী


প্রকাশিত:
৩ আগস্ট ২০২০ ০০:২৭

আপডেট:
৩ আগস্ট ২০২০ ০০:২৮

অ্যাডভোকেট নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন। ফাইল ছবি

শিল্পমন্ত্রী অ্যাডভোকেট নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন বলেছেন, করোনার সঙ্গে যুদ্ধ করেই আমাদের চলতে হবে। অন্যান্য মহামারির সঙ্গে যেমন যুদ্ধ করেছি করোনার সঙ্গেও তেমন ভাবেই যুদ্ধ করতে হবে।হাত গুটিয়ে বসে থাকা যাবে না। আমাদের সাহস যোগাতে হবে শক্তি যোগাতে হবে মানুষ যেন হতাশ না হয়।

রোববার (০২ আগস্ট) দুপুরে নরসিংদীর মনোহরদীতে মন্ত্রীর বাগানবাড়িতে জাতীয় শোক দিবস উপলক্ষে কেন্দ্রীয় কর্মসূচির আলোকে মাসব্যাপী কর্মসূচির উদ্বোধনকালে প্রধান অতিরি বক্তব্যে তিনি একথা বলেন।

মন্ত্রী বলেন, আমাদের বিপক্ষ শক্তি কিন্তু বুলিতে আছে মাঠে নেই। তারা বিপদের সময় মানুষের পাশে নেই, তারা সুবিধাবাদী শ্রেণি।

অনুষ্ঠানের শুরুতেই বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ করেন শিল্পমন্ত্রী অ্যাডভোকেট নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন ও মনোহরদী উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ। পরে আলোচনা সভায় বঙ্গবন্ধুর আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- মনোহরদী উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড. ফজলুল হক, সাধারণ সম্পাদক প্রিয়াশীষ রায়, যুগ্ম সাধারণ সম্পাদক মঞ্জুরুল মজিদ মাহমুদ সাদী ও মনোহরদী পৌরসভার মেয়র আমিনুর রশিদ সুজনসহ প্রমুখ।

 

আরপি/আআ-০৩



আপনার মূল্যবান মতামত দিন:

Top