রাজশাহী বৃহঃস্পতিবার, ২রা মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১


আইনমন্ত্রীর করোনা নেগেটিভ


প্রকাশিত:
২২ জুন ২০২০ ২২:৫৩

আপডেট:
২ মে ২০২৪ ২১:১৩

ছবি: আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক

আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হকের করোনা পরীক্ষার ফলাফল নেগেটিভ এসেছে।সোমবার (২২ জুন) মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা ড. মো. রেজাউল করিম এ তথ্য জানান।

তিনি বলেন, আইনমন্ত্রী করোনা ভাইরাসজনিত রোগ কোভিড-১৯ এ আক্রান্ত নন। আল্লাহর রহমতে তিনি সুস্থ আছেন এবং বাসা থেকে সমস্ত দাপ্তরিক কাজ চালিয়ে যাচ্ছেন।

সম্প্রতি মন্ত্রিপরিষদের কয়েকজন সদস্য এবং বেশ কয়েকজন সংসদ সদস্যের করোনা পরীক্ষার ফলাফল পজিটিভ আসার পরিপ্রেক্ষিতে আইনমন্ত্রী আনিসুল হক তার করোনা পরীক্ষা করার আগ্রহ প্রকাশ করেন। এরপর গত রোববার (২১ জুন) সকালে আইসিডিডিআরবি করোনা পরীক্ষার জন্য তার কাছ থেকে নমুনা সংগ্রহ করে এবং রাতেই তার করোনা পরীক্ষার ফলাফল নেগেটিভ এসেছে বলে জানিয়ে দেয়।

মন্ত্রিসভার সদস্যদের মধ্যে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক, বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি ও পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈশিং করোনায় আক্রান্ত হয়েছেন।

মন্ত্রী মোজাম্মেল হক সিএমএইচ থেকে সুস্থ হয়ে রোববার বাসায় ফিরেছেন। বীর বাহাদুর সিএমএইচে চিকিৎসা নিচ্ছেন। আর টিপু মুনশি এভারকেয়ারে চিকিৎসাধীন। তিন মন্ত্রী ছাড়াও বেশ কয়েকজন সংসদ সদস্য করোনায় আক্রান্ত হয়োছেন।

 

আরপি/আআ-১১

 



আপনার মূল্যবান মতামত দিন:

Top