রাজশাহী রবিবার, ১৯শে মে ২০২৪, ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১


বাংলাদেশ বেতারের উপ-মহাপরিচালক করোনায় আক্রান্ত


প্রকাশিত:
১৫ জুন ২০২০ ০১:৩৮

আপডেট:
১৯ মে ২০২৪ ০১:৫৯

ছবি: বাংলাদেশ বেতারের উপ-মহাপরিচালক (অনুষ্ঠান) সালাহউদ্দিন আহমেদ

 সস্ত্রীক করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। আজ রোববার বাংলাদেশ বেতার থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

সালাহউদ্দিন আহমেদের নেতৃত্বে ও নির্দেশনামতো করোনা প্রাদুর্ভাবের শুরু থেকেই বাংলাদেশ বেতার দেশের প্রান্তিক জনগোষ্ঠী থেকে শুরু করে নগরবাসীর জন্য ১৪টি আঞ্চলিক কেন্দ্র এবং ৮টি বিশেষায়িত ইউনিটের একাধিক এএম এবং এফএম ব্যান্ডে সরকার নির্ধারিত বিভিন্ন স্বাস্থ্য নির্দেশনা নিরবিচ্ছিন্নভাবে প্রচার করে আসছে। তিনি বাংলাদেশ বেতারের অনুষ্ঠান বিভাগের শীর্ষ কর্মকর্তা। তিনি বিসিএস (তথ্য) ক্যাডারের নবম ব্যাচের কর্মকর্তা।

প্রান্তিক জনসাধারণের জন্য বোধগম্য ও বিনোদনমূলক ধারায় বিভিন্ন অনুষ্ঠান নির্মাণ ও প্রচারে বাংলাদেশ বেতার অনন্য ভূমিকা পালন করে আসছেন।

শুক্রবার (১২ জুন) তিনি এবং তার স্ত্রী নমুনা পরীক্ষা করতে দিলে আজ রোববার তাদের শরীরে করোনা ভাইরাস পজিটিভ রিপোর্ট আসে। তিনি মানসিক ও শারীরিকভাবে সুস্থ আছেন এবং দেশবাসীর কাছে আশু রোগমুক্তির জন্য দোয়া চেয়েছেন। একইসঙ্গে বৈশ্বিক মহামারি কোভিড-১৯ এর আগ্রাসন থেকে দেশবাসী তথা পুরো বিশ্ববাসীর মুক্তির জন্যও তিনি সবাইকে দোয়া করার জন্য আহ্বান জানিয়েছেন।

তিনি তার সুদীর্ঘ কর্মজীবনে বাংলাদেশ বেতারের বিভিন্ন পদে সফলতার সঙ্গে দায়িত্ব পালন করেন। তিনি বাংলাদেশ ইনফরমেশন সার্ভিস অ্যাসোসিয়েশনের সদ্য সাবেক সভাপতি হিসেবেও দায়িত্ব পালন করেন। বর্তমানে তিনি নিজ বাসায় আইসোলেশনে রয়েছেন।

 

আরপি/আআ-১৬

 

 



আপনার মূল্যবান মতামত দিন:

Top