রাজশাহী মঙ্গলবার, ১৪ই মে ২০২৪, ১লা জ্যৈষ্ঠ ১৪৩১


এলাকার কেউ না খেয়ে থাকলে আমিও খাবো না: প্রাণিসম্পদ মন্ত্রী


প্রকাশিত:
২৬ এপ্রিল ২০২০ ১৭:৪৭

আপডেট:
১৪ মে ২০২৪ ১৩:১০

শ ম রেজাউল করিম

নিজ এলাকার কেউ না খেয়ে থাকলে নিজেও না খেয়ে থাকতে চায়লেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী এবং পিরোজপুর-১ আসনের সংসদ সদস্য শ ম রেজাউল করিম। তিনি বলেন, ‘করোনা দুর্যোগের সময় আমার নির্বাচনি এলাকার কেউ না খেয়ে থাকলে, আমিও খাবো না।’

শনিবার (২৫ এপ্রিল) পিরোজপুরের নাজিরপুর উপজেলার মাটিভাঙ্গা ইউনিয়নের মাহামুদ কান্দায় মন্ত্রী তার নিজস্ব অর্থায়নে কর্মহীন ও অসহায় পরিবারের মধ্যে খাদ্য ও ইফতারসামগ্রী বিতরণকালে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা করোনা দুর্যোগে সব কর্মহীন অসহায়দের মধ্যে খাদ্য পৌঁছে দেওয়ার বিষয়টি নিশ্চিত করতে কাজ করছেন। আমি তার একজন ক্ষুদ্র কর্মী হিসেবে আমার নির্বাচনি এলাকার তিনটি উপজেলায় (নাজিরপুর, পিরোজপুর, নেছারাবাদ) প্রায় ১৫ হাজার কর্মহীন পরিবারকে খাদ্য সহায়তা দিয়েছি। রমজান উপলক্ষে দ্বিতীয় দফায় আরও ১৫ হাজার কর্মহীন অসহায়দের মধ্যে খাদ্য ও ইফতারসামগ্রী বিতরণ কার্যক্রম শুরু করেছি।

করোনা পরিস্থিতিতে অসহায় পরিবারগুলোকে সাহায্যের জন্য সবাইকে এগিয়ে আসার আহ্বান জানিয়েছেন।

জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে খাদ্যসামগ্রী বিতরণ কাজের উদ্বোধনের সময় উপস্থিত ছিলেন- জেলা প্রশাসক আবু আলী সাজ্জাদ হোসেন, পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শাহজাহান খান তালুকদার এবং সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এম এ হাকিম হাওলাদার প্রমুখ।

 

আরপি/ এএন



আপনার মূল্যবান মতামত দিন:

Top