রাজশাহী রবিবার, ৫ই মে ২০২৪, ২৩শে বৈশাখ ১৪৩১


১২০ টাকা চুরির অভিযোগে শিশুকে পিটিয়ে জখম


প্রকাশিত:
২১ এপ্রিল ২০২০ ০১:৪৪

আপডেট:
৫ মে ২০২৪ ১৪:১১

ছবি:সংগৃহিত

মাগুরায় ১২০ টাকা চুরির অপবাদে সিয়াম নামের ৮ বছরের এক শিশুকে নির্মমভাবে পিটিয়ে জখম করার অভিযোগ উঠেছে। এ ঘটনায় রবিবার রাতে অভিযুক্ত রকিবুল সর্দারকে (৩০) আটক করেছে পুলিশ।

সিয়াম মাগুরা সদর উপজেলার বিল আকছি গ্রামের দিনমজুর ইউসুফ শিকদারের ছেলে। অভিযুক্ত রকিবুল একই গ্রামের রফিউদ্দিন সর্দারের ছেলে। সিয়ামের বাবা ইউসুফ শিকদার জানান, ধানের বিছালী কেনার একটি বিষয় নিয়ে সম্প্রতি তার সাথে রকিবুলের বিরোধ চলছিল।

এই বিরোধের জের ধরে রবিবার সকালে রকিবুল সিয়ামকে তার বাড়িতে ডেকে নিয়ে যায়। পাশাপাশি ঘরের মধ্যে ডেকে ১২০ টাকা চুরির অভিযোগ এনে তাকে লোহার রড দিয়ে পিটিয়ে জখম করে। সিয়ামের চিৎকারে তার মা দৌঁড়ে রকিবুলের বাড়িতে গিয়ে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করেন। পরবর্তীতে বিষয়টি কাউকে না জানানোর জন্য ইউসুফ শিকদারকে রকিবুল হুমকি দেয়।

জগদল ইউনিয়ন পরিষদের চেযারম্যান রফিকুল ইসলাম বলেন, শিশুটির বাবা আমাকে সন্ধ্যায় ঘটনাটি জানালে আমি গিয়ে দেখি শিশুটিকে নির্মমভাবে নির্যাতন করা হয়েছে। পরে বিষয়টি আমি সদর থানায় জানাই।

সদর থানার ওসি জয়নাল আবেদীন জানান, ইউপি চেয়ারম্যান ও নির্যাতিত শিশুটির পরিবারের মৌখিক অভিযোগের ভিত্তিতে বিষয়টি তদন্ত করে ঘটনার সত্যতা পান । পরে রাত ১১টার দিকে অভিযান চালিয়ে বিল আকছি গ্রামে নিজ বাড়ি থেকে অভিযুক্ত রকিবুলকে আটক করা হয়। এ বিষয়ে রকিবুলে বিরুদ্ধে একটি মামলা হয়েছে।

 

আরপি/ এমবি



আপনার মূল্যবান মতামত দিন:

Top