রাজশাহী শুক্রবার, ২০শে সেপ্টেম্বর ২০২৪, ৬ই আশ্বিন ১৪৩১


আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যা


প্রকাশিত:
২৫ ফেব্রুয়ারি ২০২০ ১১:৪৬

আপডেট:
২০ সেপ্টেম্বর ২০২৪ ১০:২৮

ছবি: সংগৃহীত
 
নড়াইলের লোহাগড়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান বদর খন্দকার (৪০)কে প্রতিপক্ষরা ধারাল অস্ত্র দিয়ে কুপিয়ে শরীর থেকে দুটি পা সহ একটি হাত বিচ্ছিন্ন করে হত্যা করেছে। সোমবার রাত সাড়ে ৯টার দিকে তার মৃত্যু হয়।

বদর খন্দকারের স্বজনরা জানায়, সোমবার (২৪ ফেব্রুয়ারি) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে লোহাগড়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান বদর খন্দকার কালনাঘাটস্থ নিজ ইটভাটা থেকে মোটরসাইকেলে করে কামঠানা নিজ বাড়িতে ফেরার পথে চরকালনা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে পৌঁছালে পূর্ব থেকে ওঁৎ পেতে থাকা সন্ত্রাসীরা সাবেক চেয়ারম্যানের গতিরোধ করে ধারাল অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কোপায়। ধারাল অস্ত্রের কোপে বদর খন্দকারের শরীরের দুপায়ের হাটুর কবজির নিচ থেকে কেটে পড়ে যায়। এছাড়াও তার বাম হাতের তিনটি আঙ্গুলসহ ডান হাতের কবজি কেটে ঝুলে যায়।

লোহাগড়া হাসপাতালের জরুরী বিভাগের ডাক্তার সুমনা খানম ও বদর খন্দকারের আত্মীয় আলিম, সাইদ আলমসহ জরুরী বিভাগের দায়িত্বরত অন্যরা জানান, ধারাল অস্ত্রের কোপে বদর খন্দকারের দুপাসহ বাম হাতের তিনটি আঙ্গুল ও ডান হাতের কবজি কেটে ঝুলে গেছে। অবস্থা আশংকাজনক হওয়ায় রোগীকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

সাবেক ওই চেয়ারম্যানের আত্মীয় কাশিপুর ইউপি চেয়ারম্যান মো. মতিয়ার রহমান জানান, রাত সাড়ে ৯টার দিকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে নে‌ওয়ার পথে বদর খন্দকারের মৃত্যু হয়েছে।

বদর খন্দকারের পরিবারসহ এলাকাবাসী জানায়, ইউনিয়ন পরিষদ নির্বাচনসহ এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে দীর্ঘদিন ধরেই এলাকার প্রতিপক্ষের সঙ্গে বদর খন্দকারের বিরোধ চলছিল।

লোহাগড়া থানার ওসি মো. আলমগীর হোসেন জানান, আমরা ঘটনাস্থল পরিদর্শন করে ওই এলাকা নিয়ন্ত্রণে নিয়েছি। পরিবেশ শান্ত আছে। অস্ত্র উদ্ধার ও সন্দেহভাজনদের আটকের চেষ্টা চলছে।

 

আরপি/ এএন



আপনার মূল্যবান মতামত দিন:

Top