রাজশাহী শুক্রবার, ২৬শে এপ্রিল ২০২৪, ১৪ই বৈশাখ ১৪৩১


নাশতা তৈরি না করায় মেয়েকে পিটিয়ে হত্যা, মা-বাবা আটক


প্রকাশিত:
২৫ জানুয়ারী ২০২০ ০৯:৫৬

আপডেট:
২৬ এপ্রিল ২০২৪ ১৯:১৩

ছবি: নিহত মারিয়া আক্তার

নাশতা তৈরি করার জেরে মারিয়া আক্তার (১৫) নামে এক স্কুল শিক্ষার্থীকে পিটিয়ে হত্যা করার অভিযোগ উঠেছে মায়ের বিরুদ্ধে। ঘটনাটি নোয়াখালীর চাটখিল উপজেলার নোয়াখলা ইউনিয়নের সানোখালী গ্রামে ঘটনাটি ঘটে।

পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে। নিহত ওই স্কুল শিক্ষার্থীর মা মনি আক্তার ও বাবা মানিক হোসেনকে ইতোমধ্যে আটক করেছে পুলিশ।

জানা যায়, মারিয়া আক্তার স্থানীয় খিলপাড়া বহুমুখী উচ্চবিদ্যালয়ের অষ্টম শ্রেণির শিক্ষার্থী। শুক্রবার সকালে মারিয়াকে নাশতা তৈরি করতে বলে তার মা। কিন্তু মারিয়া তা করতে রাজি হয়নি। এতে মা মনি আক্তার লাঠি দিয়ে মারিয়াকে এলোপাতাড়ি মারধর করে। একপর্যায়ে মাথায় আঘাত লাগলে মারিয়া অচেতন হয়ে পড়ে। পরে লোকজন স্থানীয় চিকিৎসকের কাছে নিয়ে গেলে তিনি মারিয়াকে মৃত ঘোষণা করেন।

চাটখিল থানার ওসি আনোয়ারুল ইসলাম জানান, খবর পেয়ে চাটখিল থানা পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়। ময়নাতদন্ত রিপোর্ট পাওয়ার পর মৃত্যুর কারণ জানা যাবে। তিনি আরও জানান, এ ঘটনায় মারিয়া আক্তারের মা মনি আক্তার ও তার বাবা মানিক হোসেনকে আটক করা হয়েছে।

 

আরপি/এমএইচ


বিষয়: নোয়াখালী


আপনার মূল্যবান মতামত দিন:

Top