রাজশাহী বুধবার, ১লা মে ২০২৪, ১৯শে বৈশাখ ১৪৩১


ধান কাটা নিয়ে দুপক্ষের সংঘর্ষে যুবক নিহত


প্রকাশিত:
২১ ডিসেম্বর ২০১৯ ০৫:৩১

আপডেট:
২১ ডিসেম্বর ২০১৯ ০৫:৩৩

ফাইল ছবি

ঝালকাঠিতে ধান কাটাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় জাহিদুল ইসলাম (২০) নামে এক যুবক নিহত হয়েছেন। শুক্রবার (২০ ডিসেম্বর) সকালে সদর উপজেলার পোনাবালিয়া ইউনিয়নের দেউরী গ্রামে এ সংঘর্ষ হয়।

এ ঘটনায় তিনজন আহত হয়েছেন। আহতরা হলেন, নিহত জাহিদুলের বাবা জালাল খান, ছোট ভাই রমজান খান এবং শাজাহান খান (৫০)। তাদের মধ্যে শাজাহান খানের অবস্থা গুরুতর, উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় স্থানান্তর হয়েছে। বাকিদের বরিশাল শেবাচিম হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

নিহতের স্বজনরা জানান, শুক্রবার সকালে প্রতিপক্ষরা তাদের জমিতে ধান কাটতে গেলে বাধা দেয়া হয়। এ সময় প্রতিপক্ষ ধারালো অস্ত্র নিয়ে তাদের ওপর হামলা করে। এতে চারজন মারাত্মক আহত হন। পরে এলাকাবাসী তাদের উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে মারা যায় জাহিদুল।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খলিলুর রহমান জানান, দেউরী গ্রামে জমি নিয়ে বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় ৪ জন আহত হন। এদের মধ্যে জাহিদ নামে এক যুবক মারা গেছেন।

তিনি আরও জানান, কারা এ হামলা করেছে তা সঠিকভাবে জানা যায়নি। ময়নাতদন্তের জন্য মরদেহ উদ্ধার করে জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে বলেও জানিয়েছেন তিনি।

 

আরপি/আআ



আপনার মূল্যবান মতামত দিন:

Top