রাজশাহী সোমবার, ২০শে মে ২০২৪, ৭ই জ্যৈষ্ঠ ১৪৩১


শিক্ষার্থীদের হামলা: ইউনিয়ন ছাত্রলীগের সভাপতিসহ ২৬ জনের বিরুদ্ধে মামলা


প্রকাশিত:
৩ মে ২০২৪ ২২:১৫

আপডেট:
২০ মে ২০২৪ ০৬:০৫

 ছবি:সংগৃহিত

শিক্ষার্থীদের ওপর হামলার ঘটনায় আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতিসহ ২৬ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

গত বৃহস্পতিবার ভুক্তভোগী নাহিদ হাসানের ভাই মেহেদী হাসান বাদী হয়ে আশুলিয়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। ঘটনার ৮ দিন পর ভুক্তভোগী সাইফুল ইসলাম বাদী হয়ে এজাহার দায়ের করলে মামলাটি রুজু করা হয়েছে। এতে ৬ জনের নাম উল্লেখ করে আরও ২০ জনকে অজ্ঞাতনামা আসামি করা হয়েছে।

আসামিরা হলেন- আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান শামীম আহমেদ সুমন ভুঁইয়ার ছেলে ও ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সাব্বির আহমেদ কাব্য ভূঁইয়া (২৩), মনোয়ার হোসেন রাজকুমার রাজু (২৮), সোহাগ (২৬), মারুফ ভুঁইয়া (২৫), ইমন (২৮) ও ইভান (১৮)।

ভুক্তভোগী শিক্ষার্থীরা জানান, শিক্ষার্থীরা আশুলিয়ার জামগড়া বটতলা এলাকার রেইন ফরেস্ট পার্কের সুইমিং পুলে গোসল শেষ করে বাড়ি ফেরার পথে বৃহস্পতিবার দুপুর ২টা ৩০ মিনিটের দিকে আশুলিয়ার জামগড়া এলাকার আরফান মার্কেটের সামনে অতর্কিত হামলার শিকার হন তারা।

হামলার ঘটনায় কলেজ শিক্ষার্থী নাহিদ হাসান (২২), নূর হাসনাত নাধভি (১৮), হিমেল ভুঁইয়া (২১), সাইফুল ইসলামসহ (২৩) ৯ জন গুরুতর আহত হয়।

মামলার এজাহার সূত্র জানায়, বৃহস্পতিবার দুপুরে সাইফুল ইসলাম, হিমেল ভুঁইয়া, আল আমিন, নাঈম, নাহিদ হাসান, নূর হাসনাত নাধভি, তার সহপাঠীদের নিয়ে আশুলিয়ার জামগড়া বটতলা এলাকার রেইন ফরেস্ট পার্কের সুইমিং পুলে গোসল শেষে বাড়ি ফিরছিলেন। ফেরার পথে জামগড়া এলাকার আরফান মার্কেটে অবস্থিত আজাদের মালিকানাধীন ঝুট গোডাউনের সামনে ইয়ারপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সাব্বির আহমেদ কাব্য ভূঁইয়ার নেতৃত্বে অভিযুক্তরা ধারালো রামদা, রড ও হকিস্টিক নিয়ে শিক্ষার্থীদের ওপর হামলা করে।

এ সময় হামলাকারীরা শিক্ষার্থীদের ব্যবহৃত ১৫০ সিসির একটি পালসার মোটরসাইকেল ছিনতাই করে নিয়ে যায়।

এ বিষয়ে মামলার তদন্ত কর্মকর্তা ও আশুলিয়া থানার পুলিশ পরিদর্শক থানার (অপারেশন) নির্মল কুমার দাস জানান, শিক্ষার্থীদের ওপর হামলার ঘটনায় আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি কাব্য ভূঁইয়াসহ ৬ জনের বিরুদ্ধে মামলা হয়েছে। তাদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

 

 

আরপি/আআ



আপনার মূল্যবান মতামত দিন:

Top