রাজশাহী শনিবার, ৪ঠা মে ২০২৪, ২২শে বৈশাখ ১৪৩১


একযোগে নির্বাচন কমিশনের সাত কর্মকর্তাকে বদলি


প্রকাশিত:
৬ এপ্রিল ২০২৩ ০৩:৫৬

আপডেট:
৪ মে ২০২৪ ১৮:১৬

ফাইল ছবি

নির্বাচন কমিশন (ইসি) সচিবালয় ও মাঠ পর্যায়ের সাত কর্মকর্তাকে একযোগে বদলি করা হয়েছে।

বুধবার (৫ এপ্রিল) পৃথক দুটি প্রজ্ঞাপন ও দুটি অফিস আদেশের মাধ্যমে তাদের বদলি করা হয়। জারি করা এসব প্রজ্ঞাপন ও অফিস আদেশে সই করেন ইসির জনবল ব্যবস্থাপনা শাখার সহকারী সচিব মোহাম্মদ শহীদুর রহমান।

প্রজ্ঞাপনে ইসি জানায়, নির্বাচন কমিশন সচিবালয়ের বাজেট অধি-শাখার উপ-সচিব মোহাম্মদ মনির হোসেনকে রাঙ্গামাটির সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা হিসেবে বদলি করা হয়েছে। তিনি আগামী ৯ এপ্রিলের মধ্যে বর্তমান কর্মস্থল থেকে অবমুক্ত হবেন। অন্যথায় ১০ এপ্রিল থেকে তাৎক্ষণিকভাবে অবমুক্ত মর্মে গণ্য হবেন বলেও প্রজ্ঞাপনে উল্লেখ করা হয়েছে।

অপর প্রজ্ঞাপনে বলা হয়েছে, বরিশাল জেলার সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ নুরুল আলমকে নির্বাচন কমিশন সচিবালয়ের মানব সম্পদ উন্নয়ন ও কল্যাণ অধি-শাখার উপ-সচিব হিসেবে বদলি করা হয়েছে।

এছাড়াও আরেকটি প্রজ্ঞাপনে ইসি জানায়, নির্বাচন কমিশন সচিবালয়ের শৃঙ্খলা শাখার সহকারী সচিব নুর নাহার ইসলামকে সহকারী পরিচালক হিসেবে নির্বাচন প্রশিক্ষণ ইনস্টিটিউটে এবং নির্বাচন প্রশিক্ষণ ইনস্টিটিউটের সহকারী পরিচালক মোহাম্মদ আল-মামুনকে শৃঙ্খলা শাখার সহকারী সচিব হিসেবে বদলি করা হয়েছে। আগামী ৯ এপ্রিলের মধ্যে এই দুই কর্মকর্তাকে বর্তমান কর্মস্থল থেকে অবমুক্ত হতে হবে। অন্যথায়, ১০ এপ্রিলে তারা তাৎক্ষণিক অবমুক্ত মর্মে গণ্য হবেন।

এদিকে, পৃথক দুটি অফিস আদেশে নির্বাচন কমিশন সচিবালয়ের মানব সম্পদ উন্নয়ন ও কল্যাণ অধি-শাখার উপ-সচিব মো. মঈন উদ্দীন খানকে সচিবালয়ের বাজেট শাখার উপ-সচিব হিসেবে বদলি করা হয়েছে। এছাড়া ইসি সচিবালয়ের শৃঙ্খলা ও আপীল অধি-শাখার উপ-সচিব মো. রফিকুল ইসলামকে নির্বাচন কমিশন সচিবালয়ের উপ-সচিব হিসেবে এবং ইসির উপ-সচিব দেওয়ান মো. সারওয়ার জাহানকে কমিশনের শৃঙ্খলা ও আপীল অধি-শাখার উপ-সচিব হিসেবে বদলি করা হয়েছে।

 

 

আরপি/এসআর-০৮



আপনার মূল্যবান মতামত দিন:

Top