রাজশাহী শনিবার, ২৪শে ফেব্রুয়ারি ২০২৪, ১২ই ফাল্গুন ১৪৩০


সাংবাদিক শামসুজ্জামানকে আটক নিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী যা বললেন


প্রকাশিত:
২৯ মার্চ ২০২৩ ২১:৫০

আপডেট:
২৪ ফেব্রুয়ারি ২০২৪ ০৫:৪১

ফাইল ছবি

প্রথম আলোর সাংবাদিক শামসুজ্জামানকে আটক করা হয়েছে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। মামলার পর তাকে আটক করা হয়েছে বলে জানান মন্ত্রী। তবে সিআইডি না অন্য কেউ তাকে আটক করেছে সে বিষয়ে নিশ্চিত করে কিছু বলেননি।

বুধবার (২৯ মার্চ) সচিবালয়ে সাংবাদিকদের করা প্রশ্নের জবাবে আসাদুজ্জামান খান এই তথ্য দেন।

ভোর পাঁচটার দিকে আশুলিয়া থানার জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় সংলগ্ন আমবাগান এলাকার একটি বাসা থেকে সিআইডি পরিচয়ে শামসুজ্জামান শামসকে আটক করার অভিযোগ পাওয়া যায়। তিনি সাভারের দৈনিক প্রথম আলো পত্রিকার নিজস্ব প্রতিবেদক হিসেবে কাজ করছেন।

নিয়ে যাওয়ার সময় একটি ল্যাপটপ, দুটি মুঠোফোন ও একটি পোর্টেবল হার্ডডিস্ক জব্দ করা হয়। এ সময় কক্ষের ভেতরে দাঁড় করিয়ে তার ছবি তোলা হয়।

সচিবালয়ে সাংবাদিকদের সঙ্গে কথা বলার সময় বিষয়টি নিয়ে প্রশ্ন করা হয় স্বরাষ্ট্রমন্ত্রীকে। জবাবে আসাদুজ্জামান খান কামাল বলেন, আইন তার নিজস্ব গতিকে চলে। কেউ যদি সংক্ষুব্ধ হয়, মামলা করে বিচার চায়, থানায় গিয়ে মামলা করে তাহলে সেই অনুযায়ী কিন্তু পুলিশকে ব্যবস্থা নিতেই হবে৷ আমি যতটুকু জানি তার বিরুদ্ধে একটি মামলা হয়েছে, সেই মামলায় তাকে আটক করা হয়েছে। তবে সিআইডি না অন্য কেউ করেছে তা এখনো নিশ্চিত নই।

 

 

আরপি/এসআর-০৮



আপনার মূল্যবান মতামত দিন:

Top