রাজশাহী সোমবার, ২২শে এপ্রিল ২০২৪, ১০ই বৈশাখ ১৪৩১


কারওয়ান বাজারে ভোক্তা অধিদফতরের অভিযান


প্রকাশিত:
১৭ মার্চ ২০২৩ ১৭:৪৮

আপডেট:
২২ এপ্রিল ২০২৪ ১৬:০৯

ছবি: সংগৃহীত

রাজধানীর কারওয়ান বাজারে অভিযান চালিয়েছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর। এ সময় আল্লার দান ফল ভান্ডার নামের এক দোকানের মালিককে দুই হাজার টাকা জরিমানা করা হয়।

শুক্রবার (১৭ মার্চ) সকাল ৯টার দিকে অধিদফতরের পরিচালক মনজুর মোহাম্মদ শাহরিয়ারের নেতৃত্বে এই অভিযান চালানো হয়। পৌনে ১০টার দিকে অভিযানটি শেষ হয়।

অভিযান চলাকালে আল্লার দান ফল ভান্ডার দোকানের মালিককে দুই হাজার টাকা জরিমানা করা হয়েছে। এছাড়াও জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতরের কর্মকর্তারা কারওয়ান বাজারের কিচেন মার্কেট ঘুরে দেখেন। এ সময় ক্রেতা-বিক্রেতাদের সঙ্গে কথা বলে দ্রব্যমূল্যের দাম জানেন তারা।

অভিযান শেষে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতরের পরিচালক মনজুর মোহাম্মদ শাহরিয়ার উপস্থিত সাংবাদিকদের সঙ্গে কথা বলেন। তিনি বলেন, দেশবাসীকে আমরা আশ্বস্ত করতে চাই, সরবরাহে কোনো প্রকার কমতি নেই। তবে মূল্যে কেউ যদি কারসাজি করেন, তা হলে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী বলেছেন; কালোবাজারিদের বিরুদ্ধে যাতে আমরা কঠোর থাকি। এটা আমাদের জন্য অনুপ্রেরণ। এই অনুপ্রেরণা কাজে লাগিয়ে অভিযান পরিচালনা করা হবে। আমরা সবাই চাই ভোক্তাবান্ধব বাজার।

অভিযানে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতরের সহকারী পরিচালক আব্দুল জব্বার মন্ডলসহ অন্যান্য কর্মকর্তারা অংশ নেন।

 

 

আরপি/এসআর-০৩



আপনার মূল্যবান মতামত দিন:

Top