রাজশাহী শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪, ১৬ই চৈত্র ১৪৩০


ছাত্রলীগ

ছাত্রলীগকে 'ঘোড়া ডিঙিয়ে ঘাস না খাওয়া'র পরামর্শ


প্রকাশিত:
২৩ আগস্ট ২০১৯ ১৯:১১

আপডেট:
২৩ আগস্ট ২০১৯ ২০:৪৪

ফাইল ছবি

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের ছাত্রলীগকে ‘ঘোড়া ডিঙিয়ে ঘাস না খাওয়া’র পরামর্শ দিয়েছেন। ২১ আগষ্ট গ্রেনেড হামলার স্বরণে বৃহস্পতিবার ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি মিলনায়তনে ছাত্রলীগ আয়োজিত এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

এসময় তিনি বলেন, ‘ছাত্রলীগকে কোন মন্ত্রী, এমপি, কোন নেতার স্বার্থ রক্ষার হাতিয়ার হিসেবে ব্যবহার করবেন না। আমার কিছু জানার দরকার হলে আমি কিন্তু দায়িত্বপ্রাপ্তদের কাছ থেকে জানবো। কিন্তু সরাসরি ঘোড়া ডিঙিয়ে ঘাস খাওয়া- এটা আমি সমর্থন করি না বলে জানান আওয়ামী লীগের এই শীর্ষ নেতা। 

ছাত্রলীগ সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভনের সভাপতিত্বে এতে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রহমান, সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাসিম প্রমুখ। 

অনুষ্ঠানে ছাত্রলীগের সাধারণ সম্পাদক গোলাম রাব্বানীর সঞ্চালনায় এ সময় বক্তব্য রাখেন সংগঠনের সহ-সভাপতি আল নাহিয়ান খান জয়, যুগ্ম-সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য, সাংগঠনিক সম্পাদক মামুন বিন ছাত্তার, ঢাবি শাখার সভাপতি সনজিত চন্দ্র দাস, সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন প্রমুখ।

আরপি/ এম



আপনার মূল্যবান মতামত দিন:

Top