রাজশাহী বুধবার, ১৫ই মে ২০২৪, ১লা জ্যৈষ্ঠ ১৪৩১


স্পিকারের সঙ্গে নবনির্বাচিত বিপিজেএ কমিটির সাক্ষাৎ


প্রকাশিত:
৬ সেপ্টেম্বর ২০২২ ০৬:০৫

আপডেট:
১৫ মে ২০২৪ ০৪:২৮

সংগৃহিত

স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরীর সঙ্গে তার কার্যালয়ে সাক্ষাৎ করেছেন বাংলাদেশ পার্লামেন্ট জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের (বিপিজেএ) নবনির্বাচিত কমিটির নেতারা। সোমবার (৫ সেপ্টেম্বর) সাক্ষাতকালে তারা গণমাধ্যম ও বিপিজেএ নির্বাচনসহ সংশ্লিষ্ট বিষয়ে আলোচনা করেন। এসময় ডেপুটি স্পিকার মো. শামসুল হক টুকুও উপস্থিত ছিলেন।

স্পিকার নবনির্বাচিত কমিটির নেতাদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে বলেন, বিদায়ী কমিটি ও নবনির্বাচিত কমিটির নেতারা একসঙ্গে কাজ করতে হবে। তিনি বলেন, সংসদ বিটকে এগিয়ে নিতে ঐক্যবদ্ধভাবে কাজ করার বিকল্প নেই। এসময় তিনি বিতর্কের ঊর্ধ্বে বিপিজেএ নির্বাচন-২০২২ অনুষ্ঠানের আয়োজন করায় প্রধান নির্বাচন কমিশনার ও গণসংযোগ শাখার পরিচালক মো. তারিক মাহমুদসহ নির্বাচন কমিশনের সব সদস্যকে ধন্যবাদ জানান।

ড. শিরীন শারমিন বলেন, করোনাকালেও বিদায়ী কমিটির সাংবাদিক নেতারা সক্রিয়ভাবে কাজ করেছে। এসময় তিনি সাংবাদিকদের চাহিদা অনুযায়ী প্রশিক্ষণ দেওয়ার ওপর গুরুত্বারোপ করেন।

এসময় গণতান্ত্রিক প্রক্রিয়ার মধ্য দিয়ে গঠিত নবনির্বাচিত কমিটির নেতাদের অভিনন্দন জানান ডেপুটি স্পিকার মো. শামসুল হক টুকু।

এসময় উপস্থিত ছিলেন বিদায়ী কমিটির সভাপতি উত্তম চক্রবর্তী, সাধারণ সম্পাদক কামরান রেজা চৌধুরী, নবনির্বাচিত কমিটির সভাপতি হারুন আল রশীদ, সহ সভাপতি মসিউর রহমান খান, সাধারণ সম্পাদক নাফিজা দৌলা, যুগ্ম সাধারণ সস্পাদক কাজী সাজিদুল হক, অর্থ সম্পাদক সিরাজুজ্জামান দপ্তর সম্পাদক জেসমিন মলি, নির্বাহী সদস্য এমরান হোসাইন শেখ, আজমল হক হেলাল, মো. সাইফুল্লাহ ও মিজান রহমান।

 

আরপি/ এসএইচ 

 



আপনার মূল্যবান মতামত দিন:

Top