রাজশাহী শনিবার, ২০শে এপ্রিল ২০২৪, ৮ই বৈশাখ ১৪৩১


দ্রুতই ভারতের টিকা পাবে বাংলাদেশ: হাইকমিশনার


প্রকাশিত:
১৮ জুলাই ২০২১ ১৭:৫৬

আপডেট:
১৮ জুলাই ২০২১ ২০:৫১

সাংবাদিকদের মুখোমুখী ভারতীয় হাইকমিশনার বিক্রম দোরাইস্বামী

খুব দ্রুতই ভারতের টিকা পেতে যাচ্ছে বাংলাদেশ। অল্প সময়ের মধ্যেই চুক্তি অনুযায়ী ভারতে উৎপাদিত টিকা বাংলাদেশে সরবরাহ করা হবে। রোববার (১৮ জুলাই) সকাল ৮টায় ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া স্থলবন্দর ইমিগ্রেশন চেকপোস্ট সীমান্তে ভারতীয় হাইকমিশনার বিক্রম দোরাইস্বামী সাংবাদিকদের মুখোমুখী হয়ে এসব কথা বলেন।

তিনি জানান, খুব দ্রুত সময়ের মধ্যে চুক্তি অনুযায়ী ভারতে উৎপাদিত টিকা বাংলাদেশে সরবরাহ করা হবে। এ বিষয়ে আলোচনা করতেই তিনি নিজ দেশে যাচ্ছেন। বিক্রম দোরাইস্বামী বলেন, বাংলাদেশের চুক্তি অনুযায়ী বাকি টিকা খুব শিগগির কীভাবে দেয়া যায়, সেই চেষ্টাই চলছে।

এ সময় বিক্রম দোরাইস্বামী আরো বলেন, আখাউড়া-আগরতলা রেলপথ প্রকল্পের কাজ কিছুটা বিলম্ব হচ্ছে। তবে প্রকল্পের কাজ দ্রুততার সঙ্গে শেষ করে চলতি বছরের ডিসেম্বরে এ রেলপথে ট্রেন চলাচল শুরু হবে বলে তিনি আশা প্রকাশ করছেন।

সস্ত্রীক বাংলাদেশে নিযুক্ত ভারতীয় হাইকমিশনার বিক্রম দোরাইস্বামী সকাল ৮টা ৪৮ মিনিটে আখাউড়া ইমিগ্রেশনে পৌঁছান। এ সময় চেকপোস্টে বিক্রম দোরাইস্বামীকে স্বাগত জানান আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা রোমানা আক্তার ও ওসি মিজানুর রহমান, ইমিগ্রেশন ইনচার্জ আব্দুল হামিদ প্রমুখ।

 

আরপি/আআ



আপনার মূল্যবান মতামত দিন:

Top