রাজশাহী শনিবার, ২৭শে এপ্রিল ২০২৪, ১৫ই বৈশাখ ১৪৩১


রাণীনগরে আগুনে ৫ লক্ষাধিক টাকার ক্ষতি


প্রকাশিত:
৬ আগস্ট ২০২০ ০২:০৪

আপডেট:
৬ আগস্ট ২০২০ ০২:০৫

বাড়ীতে অগ্নিকান্ড। ছবি: প্রতিনিধি

নওগাঁর রাণীনগরে একটি বাড়ীতে অগ্নিকান্ডের ঘটনায় ৫ লক্ষাধিক টাকার মালামাল ভস্মিভূত হয়েছে। বুধবার দুপুরে উপজেলার গুয়াতা কুন্দশাইল গ্রামের রমজান আলীর ছেলে সাজ্জাদ হোসেনের মাটির বাড়ীতে অগ্নিকান্ডের এ ঘটনাটি ঘটে।

বাড়ীর মালিক সাজ্জাদ হোসেন জানান, দুপুরে বাড়ীর মধ্যে গ্যাসের চুল্লিতে ভাত রান্না করার পর আমরা সবাই পুকুরে মাছ ধরার কাজে চলে যাই। এসময় বাড়ীর মধ্যে রান্না ঘর থেকে দাউ দাউ করে আগুন জ্বলে ওঠে। দেখতে পেয়ে গ্রামবাসীর সহযোগিতায় আগুন নিয়ন্ত্রনে আনলেও ১৫০ সিসি একটি পালছার মোটরসাইকেল,টিভি,ফ্রিজ,পৌনে একটন মাছের ফিট,আটা,ব্যান্ড,খৈলসহ অন্যান্য মালামাল পুড়ে ভস্মিভূত হয়ে প্রায় ৫ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে।

তিনি আরও জানান, দু’দিন আগে খড়ি দিয়ে রান্না ঘরে ভাত পাক করা হয়েছিল। এর পর আজ বাড়ীর মধ্যে অন্য রুমে গ্যাসের চুল্লিতে রান্না করা হয়েছে। ওই রান্না ঘর থেকে আগুন লাগার কোন সুযোগ নেই। তবে কে বা কাহারা পূর্ব শত্রুতা বসত আগুন ধরে দিয়েছে বলে ধারনা করছেন তিনি।

রাণীনগর উপজেলা ফায়ার সার্ভিসের টিম লিডার ফজলুর রহমান বলেন, খবর পেয়ে ছুটে গিয়েছিলাম। কিন্তু আমরা পৌছার আগেই গ্রামবাসী আগুন নিয়ন্ত্রনে আনে।

 

আরপি/আআ-১২


বিষয়: রাণীনগর


আপনার মূল্যবান মতামত দিন:

Top