রাজশাহী শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪, ১৬ই চৈত্র ১৪৩০


মহাদেবপুরে মাদক ব্যবসায়ীদের হামলায় নারীসহ আহত ৪; গ্রেফতার ১


প্রকাশিত:
৪ মে ২০২০ ০২:৫৫

আপডেট:
২৯ মার্চ ২০২৪ ২০:২৯

ছবি: সংগৃহীত

মাদক ব্যবসার প্রতিবাদ করায় নওগাঁর মহাদেবপুরে এক সংখ্যালঘু পরিবারের উপর সন্ত্রাসী হামলায় নারীসহ চারজন আহত হয়েছে। এ ঘটনায় ওই সংখ্যালঘু পরিবারের গৃহকর্তাকে আসঙ্কাজনক অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে উপজেলার সফাপুর ইউনিয়নের পাঠাকাটা গ্রামে।

স্থানীয়রা জানায়, পাঠাকাটা গ্রামের বাসীন্দা আহাদ আলী শাহ’র ছেলে আব্দুল কাদের ও আমিনুর রহমান তাদের ‘মুনিরা ফার্মেসীতে’ দীর্ঘদিন থেকে মাদক ব্যবসা চালিয়ে আসছে। গত ২ মে শনিবার সকালে ওই সহোদর মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে প্রতিবেশী ধীরেন্দ্রনাথ হাওলাদারের ছেলে বিমল চন্দ্র হাওলাদার স্থানীয় ইউপি সদস্যকে অবহিত করেন।

এতে ক্ষিপ্ত হয়ে ওই মাদক ব্যবসায়ীরা তাদের সহযোগীকে নিয়ে এদিন বেলা সাড়ে চারটার দিকে লাঠি-সোটা ও ধারালো অস্ত্রসহ বিমল চন্দ্র হাওলাদারের পরিবারের উপর অতর্কিত হামলা চালায়। এসময় বিমল চন্দ্র হাওলাদার, তার স্ত্রী নিয়তী হাওলাদার, ছেলে বিজন হাওলাদার ও বাধন হাওলাদার আহত হয়।

এদের মধ্যে গুরুতর আহত বিমল চন্দ্র হাওলাদারকে স্থানীয়রা উদ্ধার করে মহাদেবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে অশঙ্কাজনক অবস্থায় রাতেই রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। আহত অন্যান্যদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

এ ঘটনায় গত ২ মে রাতে বিমল চন্দ্র হাওলাদারের স্ত্রী নিয়তী হাওলাদার বাদী হয়ে চারজনকে আসামী করে মহাদেবপুর থানায় মামলা দায়ের করেন। ঘটনার সময় এলাকাবাসী ওই মাদক ব্যবসায়ীদের পিতা আহাদ আলীকে আটক করে থানা পুলিশে সোপর্দ করেন।


এ ব্যাপারে জানতে চাইলে মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম জুয়েল বলেন, এ মামলার অন্যান্য আসামীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে এবং গ্রেফতারকৃত আহাদ আলীকে রোববার আদালতে প্রেরণ করা হয়েছে।

 

আরপি/ এমবি



আপনার মূল্যবান মতামত দিন:

Top