রাজশাহী রবিবার, ৫ই মে ২০২৪, ২২শে বৈশাখ ১৪৩১


স্বাস্থ্য অধিদফতরে বদলি ২১ চিকিৎসক


প্রকাশিত:
২২ ডিসেম্বর ২০২১ ০৩:১১

আপডেট:
৫ মে ২০২৪ ০০:৫৫

ফাইল ছবি

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের অধীনে বিসিএস স্বাস্থ্য ক্যাডার ও স্বাস্থ্য সার্ভিসে দেশের বিভিন্ন স্থানে কর্মরত ২১ চিকিৎসককে স্বাস্থ্য অধিদফতরে বদলি করা হয়েছে। তাদেরকে অধিদফতরের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওএসডি) করে বিভিন্ন বিভাগের ডেপুটি প্রোগ্রাম ম্যানেজার হিসেবে সংযুক্ত করা হয়েছে বলে জানিয়েছে স্বাস্থ্য মন্ত্রণালয়।

সোমবার (২০ ডিসেম্বর) মন্ত্রণালয়ের সেবা বিভাগের পারসোনেল-২ অধিশাখার উপসচিব জাকিয়া পারভীনের স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, পুনরায় আদেশ না দেওয়া পর্যন্ত বিসিএস স্বাস্থ্য ক্যাডার ও স্বাস্থ্য সার্ভিসের বর্ণিত কর্মকর্তাদের তাদের নামের পাশে বর্ণিত প্রোগ্রামে পদায়ন করা হলো।

বদলি হওয়া চিকিৎসকরা হলেন, ডা. মো. ফিরোজুর রহমান, ডা. ফরহানা আহমেদ, ডা. ফলাশ কুমার সাহা, ডা. তানভির আহমেদ, ডা. এস এম জিয়াউল বারী, ডা. নুসরাত জাহানি মিথেন, ডা. তানভির আহম্মেদ, ডা. সাকিত মাহমুদ, ডা. বর্ষা যাচিন্ত সরেন, ডা. শরীফুল হক, ডা. নিসর্গ মেরাজ চৌধুরী, ডা. সুমন কুমার বিশ্বাস, ডা. নিগার সুলতানা, ডা. ইসরাম জাহান উম্মন, ডা. মো. শাহীন, ডা. মো. ফারুক হোসেন, ডা. আসিফ ইকবাল, ডা. এ টি এম রিয়াজউদ্দিন, ডা. আব্দুল হাকিম ও ডা. আবু সাঈদ মোহাম্মদ ফারুক।

তারা প্রত্যেকেই স্বাস্থ্য অধিদফতরের অধীনে বিভিন্ন স্বাস্থ্য প্রতিষ্ঠান ও প্রকল্পে কর্মরত ছিলেন। তাদেরকে স্বাস্থ্য অধিদফতরের ওএসডি কর্মকর্তা হিসেবে বিভিন্ন প্রকল্পে পদায়ন করা হয়েছে।

রাষ্ট্রপতির আদেশে জনস্বার্থে জারি করা আদেশের অনুলিপি অবগতি ও প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য স্বাস্থ্য অধিদফতরের মহাপরিচালক, পরিচালক (প্রশাসন/এমআইএস), অধিদফতরের লাইন ডাইরেক্টর, বিভাগীয় পরিচালক, স্বাস্থ্যমন্ত্রী ও সচিবের একান্ত সচিবসহ সংশ্লিষ্ট সকলকে পাঠানো হয়েছে।

 

আরপি/ এমএএইচ-০৬

 



আপনার মূল্যবান মতামত দিন:

Top