রাজশাহী শনিবার, ২১শে সেপ্টেম্বর ২০২৪, ৬ই আশ্বিন ১৪৩১


বিভাগে একদিনে আরও ১১ জনের মৃত্যু


প্রকাশিত:
২৬ আগস্ট ২০২১ ০০:০৬

আপডেট:
২১ সেপ্টেম্বর ২০২৪ ০৫:১৩

ফাইল ছবি

রাজশাহী বিভাগে ২৪ ঘণ্টায় আরও ১১ জনের মৃত্যু হয়েছে মহামারি করোনায়। এর মধ্যে নাটোরে ৩ জন, বগুড়ায় ৩ জন, চাঁপাইনবাবগঞ্জে ২ জন, সিরাজগঞ্জে ২ জন এবং রাজশাহীতে একজন মারা গেছেন। এ নিয়ে বিভাগজুড়ে করোনায় প্রাণহানির সংখ্যা দাঁড়াল ১ হাজার ৫৭১ জনে।

বুধবার (২৫ আগস্ট) দুপুরের দিকে বিভাগীয় স্বাস্থ্য দফতরের সহকারী পরিচালক (রোগ নিয়ন্ত্রণ) ডা. নাজমা আক্তার স্বাক্ষরিত এক প্রতিবেদনে এই তথ্য জানা গেছে।

বিভাগীয় স্বাস্থ্য দফতরের তথ্য অনুযায়ী, বিভাগে এ পর্যন্ত ৯৪ হাজার ৬০২ জনের করোনা ধরা পড়েছে। এর মধ্যে এক দিনে ২৪৯ জনের সংক্রমণ শনাক্ত হয়েছে। এই দিন পাবনায় ৭১, রাজশাহীতে ৬৯, বগুড়ায় ৫০, নাটোরে ৩৩, সিরাজগঞ্জে ১৪, চাঁপাইনবাবগঞ্জে ৫, নওগাঁয় ৪ এবং জয়পুরহাটে ৩ জনের করোনা ধরা পড়েছে।

এ পর্যন্ত বিভাগে সুস্থ হয়েছেন ৮৬ হাজার ৩৪২ জন করোনা রোগী। এর মধ্যে এক দিনে সুস্থ হয়েছেন ৫৪৯ জন। এই এক দিনে হাসপাতালে এসেছেন ৭৩ জন। করোনায় সব মিলিয়ে হাসপাতালে চিকিৎসাধীন ১৪ হাজার ৬৯৩ জন।

এক দিনে নাটোরে ৩ জন, বগুড়ায় ৩ জন, চাঁপাইনবাবগঞ্জে ২ জন, সিরাজগঞ্জে ২ জন এবং রাজশাহীতে একজন মারা গেছেন। এই দিন নওগাঁ, জয়পুরহাট এবং পাবনা জেলায় করোনায় প্রাণহানির খবর পাওয়া যায়নি।

এ পর্যন্ত বগুড়ায় ৬৫২, রাজশাহীতে ২৯০, নাটোরে ১৬৩, চাঁপাইনবাবগঞ্জে ১৪৮, নওগাঁয় ১৩৩, সিরাজগঞ্জে ৯১, জয়পুরহাটে ৫৪ এবং পাবনায় ৪০ জন মারা গেছেন।

 

 

আরপি/এসআর-১৫



আপনার মূল্যবান মতামত দিন:

Top