রাজশাহী বৃহঃস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১


আসন্ন ঈদে সোনামসজিদ বন্দরের ছুটি ঘোষণা


প্রকাশিত:
৫ মে ২০২১ ২১:৫৫

আপডেট:
২৫ এপ্রিল ২০২৪ ০৭:১৭

ফাইল ছবি

পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে মোট ৪ দিন বন্ধ থাকবে বাংলাদেশের দ্বিতীয় বৃহত্তম স্থলবন্দর সোনামসজিদ স্থলবন্দর। সোনামসজিদ আমদানি ও রপ্তানীকারক গ্রুপের সাধারণ সম্পাদক মো. আতাউর রহমান রাজু স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে।

সোনামসজিদ আমদানি ও রপ্তানিকারক গ্রুপ এবং সোনামসজিদ স্থল শুল্ক বন্দর সিএন্ডএফ এজেন্ট এসোসিয়েশনের যৌথ সিদ্ধান্তে ৪ মে মঙ্গলবার প্রেরিত ওই প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, যেহেতু ১৪ এপ্রিল বুধবার থেকে মুসলমানদের পবিত্র রমজান মাস শুরু হয়েছে এবং চাঁদ দেখা সাপেক্ষে চলতি মাসের ১৩ বা ১৪ তারিখ পবিত্র ঈদ-উল-ফিতর উদযাপন করা হতে পারে সেহেতু বাংলাদেশের দ্বিতীয় বৃহত্তম শুল্ক স্থলবন্দর "সোনামসজিদ স্থলবন্দর" এর আমদানি রপ্তানি ও সিএন্ডএফ বিষয়ক সকল কার্যক্রম আগামী ১২ মে বুধবার থেকে ১৫ মে শনিবার পর্যন্ত বন্ধ থাকবে এবং ১৬ মে রোববার থেকে যথারিতি বন্দরের সকল কার্যক্রম পুনরায় চালু হবে।

আর এ সকল বিষয়ে বাংলাদেশের সোনামসজিদের ওপারে ভারতের মালদা জেলার মহদিপুর এক্সপোটার্স এসোসিয়েশনকেও অবহিত করা হয়েছে বলে জানান সোনামসজিদ আমদানি ও রপ্তানীকারক গ্রুপের সাধারণ সম্পাদক মো. আতাউর রহমান রাজু।

 

 

আরপি/এসআর-১২



আপনার মূল্যবান মতামত দিন:

Top