রাজশাহী শনিবার, ২৭শে এপ্রিল ২০২৪, ১৪ই বৈশাখ ১৪৩১

চাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের অভিযানে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক


প্রকাশিত:
১১ জুন ২০২০ ০৪:৩১

আপডেট:
২৭ এপ্রিল ২০২৪ ০৫:৩৪

ছবি: র‌্যাবের অভিযানে আটককৃত  দুই মাদক ব্যবসায়ী

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলায় মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে আমদানী ইয়াবা ট্যাবলেট জব্দ করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়নের সদস্যরা। এ সময় অভিযানে ২ যুবককে গ্রেফতার করে র‌্যাব-৫। আটক যুবকদ্বয় মাদক ব্যবসায়ী বলে র‌্যাব জানিয়েছে।

আটককৃতরা হলো- জেলার শিবগঞ্জ উপজেলার বাবুপুর মধ্যপাড়া এলাকার মো. আব্দুল মান্নানের ছেলে মো. শরিফুল ইসলাম (২৩) এবং মো. আব্দুল মালেকের ছেলে মো. সালেক (২৫)।

এ বিষয়ে র‌্যাব-৫ রাজশাহীর সহকারী পরিচালক বুধবার বিকাল ৪টায় এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জাানিয়েছেন, জেলার শিবগঞ্জ উপজেলার বাবুপুর গ্রামে কতিপয় ব্যক্তির অবৈধ মাদকদ্রব্যসহ অবস্থানের গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৫ রাজশাহীর সিপিসি-১ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল কোম্পানী কমান্ডার সহকারী পুলিশ সুপার মো. আজমল হোসেন এবং স্কোয়াট কমান্ডার সহকারী পুলিশ সুপার মো. মাসুদ রানার নেতৃত্বে দুপুর সাড়ে ১২টায় ওই এলাকার হুমায়ন কবিরের বসত বাড়ীর পূর্ব দক্ষিণ কোনে পূর্ব-পশ্চিমে বাঁধের ওপর ছোট নিম গাছের নীচে অভিযান পরিচালনা করে।
এ সময় ২ লক্ষ ৮৯ হাজার ৫ শত টাকার ৯৬৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ শরিফুল ও সালেককে হাতেনাতে গ্রেফতার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন ধরে ইয়াবা ট্যাবলেটসহ বিভিন্ন ধরনের মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে এবং এ বিষয়ে শিবগঞ্জ থানায় একটি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে। 

 

আরপি/আআ-১৬



আপনার মূল্যবান মতামত দিন:

Top