রাজশাহী শনিবার, ৪ঠা মে ২০২৪, ২২শে বৈশাখ ১৪৩১


রাবি প্রক্টরিয়াল বডিতে নতুন ৫ মুখ, পরিবর্তন প্রশাসক-প্রাধ্যক্ষ পদেও


প্রকাশিত:
৩০ জুন ২০২০ ০২:৩৩

আপডেট:
৪ মে ২০২৪ ১৮:৫৯

রাজশাহী বিশ্ববিদ্যালয় ফটক

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) প্রক্টরিয়াল বডিতে সহকারী প্রক্টর হিসেবে নতুন পাঁচ জনকে নিয়োগ দেয়া হয়েছে। পরিবর্তন এসেছে আমির আলী হলের প্রাধ্যক্ষ এবং বিশ্ববিদ্যালয় ক্যাফেটেরিয়া প্রশাসক পদেও।

সোমবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার অধ্যাপক এম. এ. বারী (ভারপ্রাপ্ত) স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

সদ্য নিয়োগ প্রাপ্ত সহকারী প্রক্টররা হলেন- চিকিৎসা মনোবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক শরীফুল ইসলাম, ম্যাটেরিয়ালস্ সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের সহকারী অধ্যাপক শাহনেওয়াজ পারভেজ, ট্যুরিজম এন্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের প্রভাষক সাজু সরদার, শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউটের প্রভাষক এন.এ.এম. ফয়সাল আহমেদ এবং ফলিত গণিত বিভাগের প্রভাষক আবদুল আওয়াল।

এছাড়াও আমির আলী হলের নতুন প্রাধ্যক্ষ হিসেবে নিয়োগ পেয়েছেন ম্যাটেরিয়াল সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের সহকারী অধ্যাপক ড. মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন এবং ক্যাফেটেরিয়া প্রশাসক পদে নতুন নিয়োগ পেয়েছেন সিরামিক ও স্কাল্পচার বিভাগের সহকারি অধ্যাপক একেএম আরিফুল ইসলাম

এবিষয়ে বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত ছাত্র উপদেষ্টা ও প্রক্টর অধ্যাপক লুৎফর রহমান বলেন, 'আগামীকাল মঙ্গলবার (৩০ জুন) বর্তমান দায়িত্বপ্রাপ্ত সহকারী প্রক্টরদের মেয়াদ শেষ হবে। পরের দিন বুধবার (১ জুলাই) থেকে সদ্য নিয়োগপ্রাপ্ত নতুন পাঁচজন সহকারী প্রক্টর তাদের দায়িত্বভার গ্রহণ করবেন। বিশ্ববিদ্যালয় প্রশাসন থেকে পুনরাদেশ না দেয়া পর্যন্ত এই পদে তারা দায়িত্ব পালন করবেন। 

 

আরপি/ এএন-৬



আপনার মূল্যবান মতামত দিন:

Top