রাজশাহী বৃহঃস্পতিবার, ২রা মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১


রাজশাহীতে ছুরিকাঘাতে কলেজ ছাত্রের মৃত্যু


প্রকাশিত:
১৪ নভেম্বর ২০১৯ ০৯:৪২

আপডেট:
১৪ নভেম্বর ২০১৯ ০৯:৪২

নিহত আব্দুল্লাহ আল ফাহিম

রাজশাহীতে ছুরিকাঘাতে আব্দুল্লাহ আল ফাহিম (১৮) নামে এক কলেজ ছাত্রের মৃত্যু হয়েছে। বুধবার (১৩ নভেম্বর) বিকেল চারটার দিকে নগরীর শাহমখদুম থানার পবা নতুনপাড়া এ ঘটনা ঘটে।

নিহত ফাহিম পবা নতুনপাড়া এলাকার গোলাম হোসেনের ছেলে।

তিনি নগরীর বঙ্গবন্ধু কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র। ফাহিমের বাবা ইমাম প্রশিক্ষণ কেন্দ্রে চাকুরীর সুবাদে রাজশাহীতে ভাড়া থাকেন। তাদের গ্রামের বাড়ি সিরাজগঞ্জে। এই ঘটনায় ফাহিমের বন্ধু যুবরাজ (১৯) আহত হয়েছেন।

তিনি নগরীর বড়বনগ্রাম এলাকার আবুল হায়াতের ছেলে। রাজশাহী শিক্ষাবোর্ড মডেল স্কুল এন্ড কলেজের একাদশ শ্রেনীর ছাত্র।

আহত যুবরাজ জানান, বুধবার বিকেলে দু’জন ছেলে ও দু’জন মেয়ে ফাহিমের বাড়ির সামনে বসে আড্ডা দিচ্ছিল। এসময় ফাহিম, যুবরাজ ও সৈকত গিয়ে তারা কী করছে জানতে চায়। এনিয়ে তাদের মাধ্য বাকবিতণ্ডা হয়। এসময় অজ্ঞাত চারজনের মধ্যে কেউ একজন ফাহিমকে ছুরিকাঘাত করে।

এসময় যুবরাজ এগিয়ে গেলে তাকেও ছুরিকাঘাত করে তারা পালিয়ে যায়। আহত অবস্থায় ফাহিম ও যুবরাজকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসাপাতালে নেয়া হলে। কর্তব্যরত চিকিৎসক ফাহিমকে মৃত ঘোষণা করে। ফাহিম ও যুবরাজ দু’জনেরই বুকের নিচে বামপাশে ছুরিকাঘাত করা হয়। যুবরাজকে রামেক হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

রাজশাহী নগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার গোলাম রুহুল কুদ্দুস বলেন, এ ঘটনায় অপরাধীরা এখনো চিহ্নিত হয়নি। তাদের সনাক্ত করার চেষ্টা চলছে। 

 

 

আরপি/এমএইচ



আপনার মূল্যবান মতামত দিন:

Top