রাজশাহী শুক্রবার, ৩রা মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১


রাবির নবনিযুক্ত উপাচার্যকে ও উপ-উপাচার্যকে বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের শুভেচ্ছা


প্রকাশিত:
৫ সেপ্টেম্বর ২০২১ ২৩:২৬

আপডেট:
৫ সেপ্টেম্বর ২০২১ ২৩:৫৪

ছবি: সৌজন্য সাক্ষাত

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ২৪তম উপাচার্য, পরিবেশ বিজ্ঞান ইনস্টিটিউটের পরিচালক প্রফেসর ড. গোলাম সাব্বির সাত্তার ও উপ-উপাচার্য অধ্যাপক সুলতান এবং উপ-উপাচার্য প্রফেসর চৌধুরী মো. জাকারিয়ার সাথে সৌজন্য সাক্ষাত করেন বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য প্রফেসর ড. আশিক মোাসাদ্দিক।

রোববার দুপুর ১২ টায় রাবিতে নবনিযুক্ত উপাচার্য প্রফেসর ড. গোলাম সাব্বির সাত্তার ও উপ-উপাচার্য অধ্যাপক সুলতানকে বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের পক্ষ হতে ফুল এবং ক্রেস্ট প্রদান করা হয়। সে সময় উপস্থিত ছিলেন বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের নির্বাহী পরিচালক মো. শামীম আহসান পারভেজ ও পরীক্ষা নিয়ন্ত্রক পারমিতা জামানসহ সংশ্লিষ্ট ব্যক্তিবর্গ।

বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য প্রফেসর ড. আশিক মোাসাদ্দিক রাজশাহী বিশ্ববিদ্যালয়ের নবনিযুক্ত উপাচার্য প্রফেসর ড. গোলাম সাব্বির সাত্তার ও উপ-উপাচার্য অধ্যাপক সুলতান এবং উপ-উপাচার্য প্রফেসর চৌধুরী মো. জাকারিয়াকে বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের নির্মাণাধীন স্থায়ী ক্যাম্পাস পরিদর্শনের জন্য আমন্ত্রন জানান। সাক্ষাতকালে উপাচার্য প্রফেসর ড. গোলাম সাব্বির সাত্তার বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের সার্বিক মঙ্গল কামনা করেন এবং নির্মাণাধীন স্থায়ী ক্যাম্পাস পরিদর্শনের আশাবাদ ব্যক্ত করেন।

 

 

 

আরপি/এসআর



আপনার মূল্যবান মতামত দিন:

Top