রাজশাহী শনিবার, ২০শে এপ্রিল ২০২৪, ৮ই বৈশাখ ১৪৩১


জাবিসাসের নেতৃত্বে মাহবুব-আবির


প্রকাশিত:
১৫ মার্চ ২০২১ ০৬:৩২

আপডেট:
১৫ মার্চ ২০২১ ০৬:৪৪

জাবিসাসের সভাপতি মাহবুব ও সাধারণ সম্পাদক আবির

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (জাবিসাস) ২০২১ বছরের কার্যকরী পর্ষদের সভাপতি মনোনীত হয়েছেন দৈনিক ইনকিলাবের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি মাহবুব আলম আর সাধারণ সম্পাদক মনোনীত হয়েছেন বাংলানিউজ টোয়েন্টিফোর ডটকমের প্রতিনিধি আবির আব্দুল্লাহ।

রোববার (১৪ মার্চ) সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত অনলাইনের মাধ্যমে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। ভোটগ্রহণ শেষে দুপুর ২টার দিকে ছাত্র-শিক্ষক কেন্দ্রে সাংবাদিক সমিতির অফিস কক্ষে ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার ও ব্যবসায় প্রশাসন ইন্সটিটিউটের (আইবিএ) অধ্যাপক মোতাহার হোসেন।

তিনি জানান, নির্বাচনে শুধু কার্যনির্বাহী পদে প্রতিদ্বন্দ্বী থাকায় ভোটগ্রহণ হয়েছে। বাকি কোনো পদে একাধিক প্রার্থী না থাকায় ভোটগ্রহণ হয়নি।

জানা গেছে, নতুন সভাপতি মাহবুব বিশ্ববিদ্যালয়ের ইতিহাস বিভাগের ৪৪তম আবর্তনের এবং সাধারণ সম্পাদক আবির দর্শন বিভাগের ৪৫তম আবর্তনের শিক্ষার্থী।

সমিতির অন্যান্য পদের মধ্যে সহ-সভাপতি তারেক আজিজ, যুগ্ম-সাধারণ সম্পাদক বেলাল হোসেন, কোষাধ্যক্ষ আলকামা আজাদ এবং দপ্তর ও প্রকাশনা সম্পাদক পদে ওসমান গণি রাসেল নির্বাচিত হয়েছেন। এছাড়া কার্যকরী সদস্য নির্বাচিত হয়েছেন মাহবুবা আকবর, শাহাদাত হোসেন ও আরিফুজ্জামান উজ্জ্বল।

ফল ঘোষণার পরে নতুন কমিটিকে অভিনন্দন জানিয়েছে রাজশাহী কলেজ রিপোর্টার্স ইউনিটি (আরসিআরইউ), জাবি শিক্ষক সমিতি, জাবির বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠন সমূহ ।

আরপি/ এমএইচ

 



আপনার মূল্যবান মতামত দিন:

Top