রাজশাহী বৃহঃস্পতিবার, ২রা মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১

রাজশাহীতে শ্রেষ্ঠ জয়িতাদের সম্মাননা পেলেন খুকিসহ ৮ জন


প্রকাশিত:
৯ ডিসেম্বর ২০২০ ২০:০৫

আপডেট:
১০ ডিসেম্বর ২০২০ ০১:০৬

পুরস্কার গ্রহণ শেষে ক্রেস হাতে জয়িতারা

আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস ২০২০ উপলক্ষে জয়িতা অন্বেষণ বাংলাদেশ শীর্ষক কার্যক্রমের আওতায় শ্রেষ্ঠ জয়িতাদের সংবর্ধনা প্রদান অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (৯ ডিসেম্বর) রাজশাহী মানবসম্পদ প্রশিক্ষণ কেন্দ্রে বেলা সাড়ে ১০ টায় এ সংবর্ধনা প্রদান অনুষ্ঠিত হয়। এ সময় নগর ও মহানগর পর্যায়ে ৫ টি ক্যাটাগরিতে পেপার বিক্রেতা খুকিসহ ৮ জন নারীকে জয়িতা সংবর্ধনা প্রদান করা হয়।

জেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদফতরের আয়োজনে অনুষ্ঠানে রাজশাহী অতিরিক্ত জেলা প্রশাসক শরিফুল হক এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজশাহী জেলা প্রশাসক আব্দুল জলিল।

বিশেষ অতিথি ছিলেন, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সমাজকর্ম বিভাগের প্রফেসর ড. তানজিমা জোহরা হাবিব, নগর আওয়ামী লীগের সহ-সভাপতি বিশিষ্ট সমাজসেবী শাহিন আক্তার রেণী, মহিলা বিষয়ক অধিদফতর উপপরিচালক শবনম শিরিন, জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান বেগম মর্জিনা পারভিন। এ সময় তারা অনুপ্রেরণামূলক বক্তব্যে উপস্থাপন করেন।


শ্রেষ্ঠ জয়িতারা হলেন, জেলা ও মহানগর পর্যায়ে নির্যাতনের বিভীষিকা মুছে ফেলে নতুন উদ্যেমে জীবন শুরু করা নারী জোহরা দিল আফরোজ খুকি, জেলা ও মহানগর পর্যায়ে শিক্ষা ও চাকুরী ক্ষেত্রে সাফল্য অর্জনকারী নারী ড. হোসনে আরা আরজু। 

মহানগর পর্যায়ে অর্থনৈতিক সাফল্য অর্জনকারী নারী নিলুফা ইয়াসমিন, সফল জননী নারী কানন রায়, সমাজ উন্নয়নে অসামান্য অবদান রাখা নারী শাহীনা লাইজু।

জেলা পর্যায়ে অর্থনৈতিক সাফল্য অর্জনকারী নারী নিলুফা ইয়াসমিন, সফল জননী নারী নুরুন্নাহার, সমাজ উন্নয়নে অসামান্য অবদান রাখায় লক্ষী মারডিকে জয়িতা সম্মাননায় ভূষিত করা হয়েছে।

 

আরপি/ এমআই 

 



আপনার মূল্যবান মতামত দিন:

Top