রাজশাহী শনিবার, ২০শে এপ্রিল ২০২৪, ৭ই বৈশাখ ১৪৩১

কলেজ ছাত্রীকে ধর্ষণ, রাসিক কর্মকর্তা গ্রেপ্তার


প্রকাশিত:
৫ অক্টোবর ২০২০ ০১:৫১

আপডেট:
৫ অক্টোবর ২০২০ ০৪:৫৭

গ্রেপ্তারকৃত লিটন। ছবি: সংগৃহীত

রাজশাহী কলেজে স্নাতক শ্রেণীতে অধ্যয়নরত এক ছাত্রীকে বিয়ের প্রলোভনে ধর্ষণের অভিযোগে রাজশাহী সিটি করপোরেশনের (রাসিক) প্রকৌশল বিভাগের সিনিয়র সহকারী তাজমুরাদ লিটনকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার (৩ অক্টোবর) রাত ১০টার দিকে নগরীর বুধপাড়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত লিটন নগরীর তালাইমারী বাদুড়তলা এলাকার মো. মোসারফের ছেলে।

মামলার এজহার সূত্রে জানা গেছে, প্রায় এক বছর পূর্বে রাজশাহী কলেজের ওই ছাত্রী সিটি করপোরেশনে বিশেষ কাজের জন্য গেলে লিটনের সাথে তার পরিচয় হয় এবং প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এরপর থেকে লিটন বিভিন্ন সময় বিয়ের প্রলোভন দেখিয়ে একাধিকবার তাঁর সঙ্গে শারীরিক সম্পর্কে লিপ্ত হন। সর্বশেষ শনিবার (৩ অক্টোবর) ওই ছাত্রীর বড় বোনের বাসায় বিয়ের কথাবার্তা বলার জন্য যান লিটন। এসময় ওই ছাত্রীর বড় বোন আপ্যায়নের জন্য খাবার কিনতে দোকানে যান। ফিরে এসে ঘরের দরজা ভেতর থেকে লাগানো দেখে তিনি প্রতিবেশীদের ডেকে তাদের আপত্তিকর অবস্থায় হাতেনাতে ধরে ফেলেন।

ওই শিক্ষার্থীর বড় বোন জানান, লিটনকে বিয়ের জন্য অনুরোধ করা হলে তিনি বিয়ে করতে রাজি নন বলে জানিয়েছেন। ফলে তারা আইনের আশ্রয় নিয়ে পুলিশকে খবর দিয়েছেন।

এবিষয়ে মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিদ্দিকুর রহমান জানান, এঘটনায় আসামীকে গ্রেপ্তার করে রবিবার দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। আর ভুক্তভোগী কলেজ ছাত্রীকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিসে (ওসিসি) ভর্তি করা হয়েছে।

এর আগে গত ২৩ সেপ্টেম্বর রাজশাহীর তানোর উপজেলায় ফাঁকা বাড়িতে চাচাতো বোনকে ধর্ষণের অভিযোগ উঠে একই উপজেলার এক যুবকের বিরুদ্ধে। তবে তিনি এখনো গ্রেপ্তার হননি। একই উপজেলায় গির্জায় এক আদিবাসী কিশোরীকে তিনদিন আটকে রেখে ধর্ষণের ঘটনায় গত মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) রাতে গির্জাটির ফাদার গ্রেপ্তার হন। ওইদিন রাতেই জেলার বাঘায় এক গৃহবধূকে ধর্ষণ করে পাঁচ মাসের অন্তঃসত্ত্বা করার অভিযোগে মামলা হয়। এরইমধ্যে এবার রাজশাহী কলেজ ছাত্রীকে ধর্ষণের অভিযোগে একজনকে গ্রেপ্তার করা হলো।

 

আরপি/আআ



আপনার মূল্যবান মতামত দিন:

Top