রাজশাহী রবিবার, ৯ই আগস্ট ২০২০, ২৬শে শ্রাবণ ১৪২৭

রাজশাহীতে গৃহবধূর মরদেহ উদ্ধার


প্রকাশিত:
২৭ জুলাই ২০২০ ১১:২৮

আপডেট:
৯ আগস্ট ২০২০ ১৯:৫৪

প্রতীকি ছবি

রাজশাহীর পবায় আম্বিয়া বেগম (৪০) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (২৭ জুলাই) ভোর ৬টার দিকে উপজেলার গোবিন্দপুর এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহত আম্বিয়া দামকুড়া থানাধীন গোবিন্দপুর এলাকার রেজাউল ইসলামের স্ত্রী। তিনি দুই ছেলে ও এক মেয়ের জননী।

স্থানীয়রা জানান, শনিবার (২৫ জুলাই) দিবাগত রাত ১০ টার দিকে নিখোঁজ হন আম্বিয়া। এরপর খোঁজাখুঁজি করে একদিন পেরিয়ে গেলেও খুঁজে পাওয়া যাচ্ছিল না তাকে। সোমবার ভোরে তার বাড়ির পাশের খড়ের পালা থেকে দুর্গন্ধ বের হলে স্থানীয়দের সন্দেহ হয়। এরপর খড়ের পালায় তার শরীরের একাংশ দেখা গেলে তারা পুলিশকে খবর দেন। পরে পুলিশ গিয়ে তার মরদেহ উদ্ধার করে।

নিহতের ভাই জয়নাল হোসেন জানান, এ ঘটনা ঘটলে তার বোনের স্বামী কোনো কর্ণপাত না করে বাসা থেকে পালিয়ে যান। ফোনেও পাওয়া যাচ্ছে না তাকে।

আম্বিয়ার মামাতো ভাই ওয়ারকাবিন ইসলাম জানান, রেজাউল নেশা করে এসে আম্বিয়াকে এর আগে প্রায় সময়ই মারধর করত। তিনি এবং তার বন্ধুরা মিলে পরিকল্পিতভাবে হত্যা করেছে। হত্যাকারীদের দ্রুত গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন তিনি।

এবিষয়ে আরএমপির দামকুড়া থানার ওসি আব্দুল লতিফ শাহ রাজশাহী পোস্টকে বলেন, আমরা ঘটনাস্থলেই আছি। তদন্ত চলছে। বিস্তারিত পরে জানানো হবে।

 

আরপি/আআ-০১




আপনার মূল্যবান মতামত দিন:

Top