রাজশাহী শুক্রবার, ১০ই মে ২০২৪, ২৮শে বৈশাখ ১৪৩১

রাজশাহীতে বেড়েই চলছে করোনা সংক্রমণ


প্রকাশিত:
২৬ জুন ২০২০ ০৩:৩৭

আপডেট:
১০ মে ২০২৪ ১৩:৩৩

ছবি: প্রতীকী

রাজশাহী জেলায় একদিনে করোনাভাইরাসে সংক্রমিত বেড়েছে ২৭ জন। একই সময় মারা গেছেন আরো একজন। এদিকে সুস্থ্য হয়েছেন তিনজন। বৃহস্পতিবার সকালে রাজশাহী সিভিল সার্জন ডা. এনামুল হক এ তথ্য জানিয়েছেন।

তিনি জানান, গত ২৪ ঘন্টায় রাজশাহী জেলায় করোনাভাইরাসে আক্রান্ত শনাক্ত হয়েছে ২৭ জন। এ নিয়ে রাজশাহীতে করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৩৫৭ জনে। এর মধ্যে নগরীতে আক্রান্ত বেড়ে দিয়েছে ২৩০ জন। এছাড়াও জেলায় এখন পর্যন্ত মারা গেছেন ৭ জন এবং সুস্থ্য হয়েছেন ৬৮ জন।

ডা. এনামুল হক বলেন, রাজশাহীতে করোনায় আক্রান্তদের মধ্যে সবচেয়ে বেশী নগরে ২৩০ জন। এছাড়াও বাঘায় ১৫ জন, চারঘাটে ১৫ জন, পুঠিয়ায় ১২ জন, দুর্গাপুর ৭ জন, বাগমারায় ১৩ জন, মোহনপুরে ২৩ জন, তানোরে ১৭ জন, পবায় ২৩ জন ও গোদাগাড়ীতে ২ জন।

এখন পর্যন্ত সরকারি হিসেবে মারা গেছেন নগরীতে তিনজন, বাঘায় একজন, চারঘাটে একজন, মোহনপুরে একজন ও পবায় একজন।

জেলায় এ পর্যন্ত সুস্থ হয়ে স্বাভাবিক জীবনে ফিরেছেন ৬৮ জন। এর মধ্যে নগরের ১৫ জন, বাঘায় চারজন, চারঘাটে সাতজন, পুঠিয়ায় নয়জন, দুর্গাপুরে তিনজন, বাগমারায় পাঁচজন, মোহনপুরে পাঁচজন, তানোরে ১৩ জন, পবায় ছয়জন ও গোদাগাড়ীতে একজন।

১ মার্চ থেকে এ পর্যন্ত কোয়ারেন্টিনে নেয়া হয়েছে ২০৫৫ জন। ছাড়পত্র দেয়া হয়েছে ২০৪৪ জনকে। বর্তমানে কোয়ারেন্টিনে রয়েছেন ১১ জন। তবে গত ২৪ ঘন্টায় কাউকে কোয়ারেন্টিনে নেয়া হয়নি।

 

 

আরপি/এমএএইচ-০২



আপনার মূল্যবান মতামত দিন:

Top