রাজশাহী শনিবার, ৪ঠা মে ২০২৪, ২১শে বৈশাখ ১৪৩১

পুঠিয়ায় চলন্ত ট্রাকে ৩ চোর আটক


প্রকাশিত:
২৩ জুন ২০২০ ০০:৩৬

আপডেট:
২৩ জুন ২০২০ ০০:৩৮

আটকৃত ৩ চোর

রাজশাহীর পুঠিয়ায় মালবাহী চলন্ত ট্রাক থেকে মরিচরে বস্তা চুরি করে নামানোর সময় পিক-অ্যাপ গাড়িসহ তিন জনকে আটক করেছে হাইওয়ে পুলিশ।

আজ রোববার (২২ জুন) রাত ৩ টার দিকে রাজশাহী-ঢাকা মহাসড়কের পুঠিয়া তারাপুর টাওয়ারের সামনে এ ঘটনা ঘটে বলে পবা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ কাজল কুমার নন্দী এ তথ্য নিশ্চিত করেছেন।

আটকৃতরা হলেন, পিকঅ্যাপ ড্রাইভার চারঘাট থানার খড়েরবাড়ী সরদার পাড়া গ্রামের জহুরুল ইসলামের ছেলে শিমুল হোসেন পলাশ (১৯), বেলপুকুর থানার বেলপুকুর মধ্যপাড়া গ্রামের মোহস্তাকিনের ছেলে রাসেল (১৯) ও একই এলাকার আলমগীর হোসেনের ছেলে আশিক আহম্মেদ (২৪)।

পুলিশ জানায়, চাঁপাইনবাবগঞ্জ থেকে মালবোঝায় একটি ট্রাক (ঢাকা মেট্রো ট-২২-৫২০১) চট্রগ্রাম যাওয়ার উদ্দেশ্যে আসে। রাজশাহী-ঢাকা মহাসড়কের পুঠিয়ার বিড়ালদহ মাজার এলাকায় পৌছালে গোপনীয় ভাবে দুই চোর ট্রাকে উঠে এবং তারাপুর টাওয়ারের সামনে গিয়ে ট্রাকের উপরে থাকা মরিচের বস্তা(১৫০কেজি) ফেলতে থাকে।

এমন সময় শিবপুর হাটে অবস্থিত পবা হাইওয়ে পুলিশ টহলদল তা দেখতে পেয়ে তাদের ঘটনাস্থল থেকে পিকঅ্যাপ(ঢাকা মেট্রো ন-১৬-৫৪৫১)সহ তিন জনকে আটক করেন। সোমবার মালবাহী ট্রাকের ড্রাইভার নুরুজ্জামান বাদী হয়ে পুঠিয়া থানায় একটি মামলা দায়ের করেছেন এবং তাদেরকে পুঠিয়া থানায় হস্তান্তর করা হয় বলে জানিয়েছেন পবা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ।

 

 

আরপি/এমএএইচ-০৫



আপনার মূল্যবান মতামত দিন:

Top