রাজশাহী শনিবার, ২৭শে এপ্রিল ২০২৪, ১৫ই বৈশাখ ১৪৩১

মাদকাসক্ত ছেলেকে পুলিশে দিলেন পিতা!


প্রকাশিত:
১৫ জুন ২০২০ ২১:৩৩

আপডেট:
১৫ জুন ২০২০ ২১:৩৫

ছবি: মাদকাসক্ত  সাহেব আলী

রাজশাহীর বাগমারায় মাদক সেবনে অত্যাচারে অতিষ্ট হয়ে ছেলে সাহেব আলী (৪২) কে পুলিশে ধরিয়ে দিলেন বাবা আব্দুস সালাম। পুলিশ মাদকাসক্ত সাহেব আলীকে ভ্রাম্যমান আদালতে হাজির করলে ভ্রাম্যমান আদালতের এ্যাক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা শরিফ আহম্মেদ ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড দেন।

পারিবারিক ও আদালত সূত্রে জানা গেছে, রাজশাহীর বাগমারায় উপজেলার আউচপাড়া ইউনিয়নের খালগ্রাম গ্রামের আব্দুস সালামের ৩ ছেলের সাহেব আলী সবার ছোট। সে দীর্ঘ দিন ধরে মাদক সেবন করে আসছে। অতিরিক্ত মদ ও গাঁজা সেবনে আসক্তির কারণে পিতা-মাতাকে অস্থির করে তুলে। সে নেশার টাকা আদায় করতে না পেরে পরিবার পরিজনদের বরাবর মারপিট করে।

গতকাল রোবার সকাল ১১টার দিকে অতিরিক্ত মদ্যপান কারণে মাদকাসক্ত হয়ে বকাবকি করতে থাকে। এতে পিতা আব্দুস সালাম বড় ছেলে লায়েব আলী ও বুলবুলকে নিয়ে মাদকাসক্ত সাহেব আলীকে দড়ি দিয়ে বেধে ধরে উপজেলা সদরে নিয়ে পুলিশে তুলে দেন।

থানার ওসির নির্দেশে এএসআই ফরিদা মাদকাসক্ত সাহেব আলীকে গ্রেফতার করে। পরে তাকে ভ্রাম্যমাণ আদালতের সস্মুখীন করা হলে সে ভ্রাম্যমান আদালতে অপরাধ স্বীকার করে। এতে আদালত তাকে ৬ মাসের বিনাশ্রমে কারাদন্ড দেয়। ভ্রাম্যমান আদালতে ম্যাজিষ্ট্রেটের দায়িত্ব পালন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শরিফ আহম্মেদ ।

 

আরপি/আআ-০২



আপনার মূল্যবান মতামত দিন:

Top