রাজশাহী বৃহঃস্পতিবার, ১৮ই এপ্রিল ২০২৪, ৬ই বৈশাখ ১৪৩১

রামেক হাসপাতালে ডাক্তারের পিতার মৃত্যু


প্রকাশিত:
৬ জুন ২০২০ ২৩:৩১

আপডেট:
১৮ এপ্রিল ২০২৪ ২২:৪৪

ফাইল ছবি

করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে এক চিকিৎসকের পিতার মৃত্যু হয়েছে। শনিবার দুপুর ১টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

মৃত ওই ব্যক্তির নাম জাকির হোসেন (৫০)। তার বাড়ি নাটোর জেলায়। তার ছেলে ঢাকার উত্তরা মেডিকেল কলেজ হাসপাতালের  একজন চিকিৎসক। জাকির হোসেন ঢাকায় ছেলের বাসায় ছিলেন। সেখানেই কয়েকদিন আগে অসুস্থ হয়ে পড়লে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছিল।

রামেক হাসপাতালের উপপরিচালক ডা. সাইফুল ফেরদৌস জানান, ঢাকায় তার নমুনা সংগ্রহ করা হয়েছিল। পরীক্ষায় রিপোর্ট নেগেটিভ আসায় তাকে হাসপাতাল থেকে ছুটি দেয়া হয়। এরপর তিনি নাটোর চলে আসেন। কিন্তু এখানে আসার পর তার শারীরিক অবস্থার অবনতি ঘটে।

এ জন্য শুক্রবার বিকালে জাকির হোসেনকে রামেক হাসপাতালে আনা হয়। তার শারীরিক অবস্থা খুবই সংকটাপন্ন থাকায় আইসিইউতে রাখা হয়। করোনার সব ধরনের উপসর্গ থাকায় শনিবার সকালে তার নমুনাও সংগ্রহ করা হয়েছে। কিন্তু পরীক্ষার আগেই এই রোগী মারা গেছেন।

সাইফুল ফেরদৌস বলেন, জাকির হোসেনকে স্বাস্থ্যবিধি মেনে দাফন করতে বলা হয়েছে। তবে তিনি করোনায় আক্রান্ত ছিলেন কি না তা নিশ্চিত নয়। তার নমুনা পরীক্ষার পরই নিশ্চিত করে বলা যাবে।

আরপি/আআ-০৪



আপনার মূল্যবান মতামত দিন:

Top