রাজশাহী শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪, ১৬ই চৈত্র ১৪৩০

বাঘায় জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট সুমনের রাতের আঁধারে ত্রাণ বিতরণ


প্রকাশিত:
৬ মে ২০২০ ১৯:২০

আপডেট:
২৯ মার্চ ২০২৪ ১৯:০৭


সারা বিশ্বে মহামারী কোভিড-১৯ করোনা ভাইরাসের প্রর্দুভাব দিন-দিন বাড়ছে।পরিণতি হচ্ছে মৃত্যুর মিছিল। ভাইরাসটির সংক্রমণ থেকে বাঁচতে অন্যন্যা দেশে ন্যায় আমাদের সারাদেশে যখন লকডাউন বিরাজ করছে।কর্মহীন ঘরবন্দী অসহায় খেটে খাওয়া মানুষেরা রয়েছে বিপদে। ভুগছেন নিত্য প্রয়োজনীয় খাদ্যদ্রব্যের সংকটে।

এমনই সময় মঙ্গলবার(৫মে) রাজশাহী বাঘা উপজেলার দিঘা গ্রামের কৃতি সন্তান টাঙ্গাইল জজ কোর্টে কর্মরত জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট সুমন কর্মকার অসহায় দরিদ্রদের পাশে দাঁড়িয়েছে। নিজ এলাকায় রাতের আঁধারে দরিদ্রদের মাঝে খাদ্য সহায়তা প্রদান করেন তিনি।এ খাদ্য সামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল ও আলু।

খাদ্য সহায়তা পাওয়া এক মহিলা বলেন, তাঁর স্বামী গত ৮ দিন হলো নওগাঁ জেলায় ধান কাটতে গেছেন। এখনো সপ্তাহ খানেক সেখানে থাকবেন। বর্তমানে বাড়িতে তেমন কোন খাবার ছিলো না। সুমনের খাবারে তাঁর অনেক উপকার হলো। সুমন একজন নিরহংকারী মানুষ। তিনি ঈদ, পূজাসহ বিভিন্ন সময়ে তাঁদের সহায়তা করেন।

রাতের আধাঁরে খাদ্য সহায়তা দেবার বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, করোনা সংকটে অনেক সামর্থ্যবান ব্যক্তিও বিরূপ পরিস্থিতির সম্মুখীন হয়েছেন। নাম-পরিচয় প্রকাশ পেলে অনেকে হয়তো চক্ষু লজ্জায় এ সহায়তা নিতে পারবেন না। পরে তিনি কৃতজ্ঞতা প্রকাশ করেন তার উদ্যোগে যারা আর্থিক ও মানসিকভাবে সহযোগিতা করেছেন।

 

আরপি/ এআর



আপনার মূল্যবান মতামত দিন:

Top