রাজশাহী শুক্রবার, ১৯শে এপ্রিল ২০২৪, ৭ই বৈশাখ ১৪৩১

আদমদীঘিতে

স্বামীর সংস্পর্শে এসে স্ত্রীও করোনায় আক্রান্ত


প্রকাশিত:
৫ মে ২০২০ ২২:২১

আপডেট:
১৯ এপ্রিল ২০২৪ ১৫:০৫

ছবি: সংগৃহীত

বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহার পৌর শহরের বাসিন্দা নারায়নগঞ্জ ফেরত সিএনজি চালক করোনা শনাক্তের পর তার সংস্পর্শে আসা স্ত্রীও আক্রান্ত হয়েছেন।

গত সোমবার রাতে তাঁর করোনা শনাক্ত হওয়ার খবর নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শহীদুল্লাহ দেওয়ান।

জানা গেছে, আদমদীঘি উপজেলার সান্তাহার পৌর শহরের সাহেব পাড়া মহল্লায় বাসিন্দা গত ১৫ এপ্রিল নারায়ণগঞ্জ ফেরত সিএনজি চালক বাড়িতে ফিরে আসেন। ওই দিন রাত থেকেই তাকে নিজ বাড়িতে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়।

তার জ্বর ও কাশি থাকায় ১৮ এপ্রিল তার নমুনা সংগ্রহ করে পাঠানোর পর ২১ এপ্রিল ফলাফল আসে তিনি করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন।

ওই দিন দুপুরে বাড়ি থেকে তাকে বগুড়ায় মোহাম্মদ আলী হাসপাতাল আইসোলেশন ইউনিটে নেয়ার সময় দেখভালের জন্য তাঁর স্ত্রীকে সাথে পাঠানো হয়।

পরে ৩০ এপ্রিল তার স্ত্রীর নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য বগুড়া শজিমেক হাসপাতালের ল্যাবে পাঠানো হয়। এরপর সোমবার রাত ১০টায় জানা গেছে তাঁর স্ত্রীরও করোনা পজেটিভ এসেছে।

এ ব্যাপারে ডা. শহীদুল্লাহ আরোও জানান, ওই সিএনজি চালকের দ্বিতীয় বার ফলাফলেও পজেটিভ এসেছে। ধারণা করা হচ্ছে স্বামীর সংস্পর্শে এসেই তিনি করোনায় আক্রান্ত হয়েছেন।

 

 

আরপি / এমবি



আপনার মূল্যবান মতামত দিন:

Top