রাজশাহী শনিবার, ২৭শে এপ্রিল ২০২৪, ১৫ই বৈশাখ ১৪৩১

নাটোর জেলা ‘লকডাউন’ ঘোষণা


প্রকাশিত:
৩০ এপ্রিল ২০২০ ২২:০৫

আপডেট:
২৭ এপ্রিল ২০২৪ ০৬:০০

 

করোনাভাইরাসরে বিস্তার ঠেকাতে নাটোরকে আজ বৃহষ্পতিবার (৩০ এপ্রিল) বেলা ৩টা থেকে পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত লকডাউন (অবরুদ্ধ) ঘোষণা করেছে জেলা প্রশাসন। দুপুরে স্বাস্থ্য বিভাগ, পুলিশ ও জনপ্রতিনিধিদের সঙ্গে জরুরি সভা শেষে জেলা প্রশাসক মো. শাহরিয়াজ এ ব্যাপারে গণবিজ্ঞপ্তি জারি করেন।

জেলা প্রশাসন সূত্রে জানা যায়, বৃহষ্পতিবার বেলা ১১টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে করোনা সংক্রান্ত জেলা কমিটির সভা শুরু হয়। জেলা প্রশাসক শাহরিয়াজ এই জরুরি সভায় সভাপতিত্ব করেন।

সভায় পুলিশ সুপার লিটন কুমার সাহা, সিভিল সার্জন কাজী মিজানুর রহমানের পাশাপাশি আইনশৃঙ্খলা রক্ষাকারী বিভিন্ন বাহিনীর দায়িত্বশীল কর্মকর্তা, জনপ্রতিনিধি ও রাজনৈতিক নেতারা বক্তব্য দেন। তাঁরা পরপর দুদিনে জেলায় মোট ৯ জন করোনা রোগী শনাক্ত হওয়ায় উদ্বেগ প্রকাশ করেন। এর পরিপ্রেক্ষিতে সমগ্র জেলা লকডাউন ঘোষণার দাবি তোলেন তাঁরা।

সভা শেষে জেলা প্রশাসক শাহরিয়াজ বলেন, নাটোরে করোনা রোগীর সংখ্যা বৃদ্ধি পাওয়ায় ও আশপাশের জেলায় করোনার বিস্তার ঘটায় জেলাকে লকডাউনের সিদ্ধান্ত হয়েছে। সিদ্ধান্ত অনুযায়ী নাটোরের আটটি পৌরসভা ও সাতটি উপজেলা অবরুদ্ধ থাকবে। জেলায় জনসাধারণের প্রবেশ ও প্রস্থান নিষিদ্ধ করা হয়েছে। পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত এই সিদ্ধান্ত বলবৎ থাকবে।
এছাড়া নাটোর জেলা প্রশাসক সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকেই লকডাউনের বিষয়টি নিশ্চিত করেছেন। তার ফেসবুক পোস্টটি রাজশাহী পোষ্ট ডটকমের পাঠকের কাছে হুবহু তুলে ধরা হলো,

 

 

আরপি/ এআর



আপনার মূল্যবান মতামত দিন:

Top