রাজশাহী শনিবার, ২৭শে এপ্রিল ২০২৪, ১৫ই বৈশাখ ১৪৩১

ঢাকার ল্যাবে রাজশাহী জেলার ৪ জনের করোনা শনাক্ত


প্রকাশিত:
২৯ এপ্রিল ২০২০ ০৩:২৩

আপডেট:
২৭ এপ্রিল ২০২৪ ১৮:২৪

ছবি: সংগৃহীত

ঢাকার ল্যাবে পরীক্ষায় রাজশাহী জেলার নতুন করে আরও ৪ জনের শরীরে করোনা ভাইরাসের অস্তিত্ব পাওয়া গেছে। রাজশাহী বিভাগীয় স্বাস্থ্য পরিচালক গোপেন্দ্র নাথ আচার্য এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, রাজশাহী লেভেল তৃপ্ত নমুনা আশায় এখানে সব নাম্বার পরীক্ষার সম্ভব হচ্ছে না। তাই কিছু নমুনা ঢাকায় পাঠানো হচ্ছে পরীক্ষা করতে। আর সেখানেই রাজশাহী জেলার চারজনের নতুন করে করোনা শনাক্ত হয়। ফলে এই সংখ্যা দাঁড়ালো মোট ১৩ জনে।

ঢাকায় শনাক্ত হওয়া করোনা পজিটিভ রোগীর মধ্যে মোহনপুরে ২ জন, তানোরে একজন ও পবায় এক স্বাস্থ্যকর্মী করোনায় আক্রান্ত হয়েছেন বলে জানিয়েছেন জেলা প্রশাসক। এদিকে আরো চারজন নতুন করোনা আক্রান্ত বিষয়টি স্বীকার করে রাজশাহী জেলা প্রশাসক তার ফেসবুক কে লিখেন, ‘বিপদ এখনো কাটেনি আজ রাজশাহীতে আরো চারজন করোনা রোগী পজিটিভ পাওয়া গেছে। ঘরে থাকুন, নিরাপদে থাকুন।’

এর আগে রাজশাহীতে মোট ৯ জন কর্মসংক্রান্ত রোগীর সন্ধান পাওয়া যায় এর মধ্যে একজন মারা যায়।এদিকে আজ রাজশাহীর ল্যাবে নতুন নমুনা এসেছে ৬৩ জনের। যার মধ্যে সিটি কর্পোরেশন এলাকার ২৩ জনের নমুনা আছে। এর মধ্যে ১৮ জন চিকিৎসক-চিকিৎসা সেবায় নিয়োজিত কর্মী রয়েছেন।

 

আরপি/ এমবি



আপনার মূল্যবান মতামত দিন:

Top