রাজশাহী বৃহঃস্পতিবার, ২রা মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১

সংঘবদ্ধভাবে অটোরিক্সা চুরি, গ্রেফতার ২


প্রকাশিত:
২ সেপ্টেম্বর ২০২৩ ০৭:০০

আপডেট:
২ মে ২০২৪ ০৬:৫০

ছবি: গ্রেফতার আসামিরা

রাজশাহী মহানগরীর পবা থানার নওহাটা বাজার এলাকায় অভিযান পরিচালনা করে একটি চোরাই অটোরিক্সা উদ্ধারসহ আন্তঃজেলা চোর চক্রের ২ সদস্যকে গ্রেফতার করেছে আরএমপির পবা থানা পুলিশ।

শুক্রবার (১ সেপ্টেম্বর) রাতে আরএমপি মুখপাত্র ও অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার জামিরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেন। 

গ্রেফতারকৃতরা হলেন- কামরুল ইসলাম (৬০) ও আনোয়ার আলী (৪৫)। কামরুল নগরীর বোয়ালিয়া থানার বাজে কাজলার মৃত নুর উদ্দিনের ছেলে ও আনোয়ার আলী পবা থানার বাগধানী গ্রামের কফিল উদ্দিনের ছেলে। 

আরও পড়ুন: এক্স-রেতে নারীর পেটে মিলল ১৯০০ পিস ইয়াবা

ঘটনা সূত্রে জানা যায়, বৃহস্পতিবার (৩১ আগস্ট) বিকাল ৪টা ২০ মিনিটে আরএমপির উপ-পুলিশ কমিশনার (শাহ্‌মখদুম) নূর আলম সিদ্দিকীর সার্বিক তত্ত্বাবধানে পবা থানার অফিসার ইনচার্জ শেখ মো: মোবারক পারভেজ ও তার টিম পবা থানা এলাকায় বিশেষ অভিযান ডিউটি করছিলো। এসময় তারা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন পবা থানার নওহাটা বাজারে একটি অটোরিক্সা সার্ভিসের দোকানে ২ ব্যক্তি একটি অটোরিক্সা চুরি করে নিয়ে এসে ব্যাটারীর কাভার ও অন্যান্য যন্ত্রাংশ পরিবর্তন করছে।

এমন সংবাদের পরিপ্রেক্ষিতে পুলিশের ওই টিম বিকাল সাড়ে ৪ টায় পবা থানার নওহাটা বাজারের সেই দোকানে অভিযান চালিয়ে আসামি কামরুল ইসলাম ও আনোয়ার আলীকে গ্রেফতার করে। এসময় আসামিদের কাছ থেকে একটি চোরাই অটোরিক্সা উদ্ধার হয়।

জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামিরা জানায়, অটোরিক্সাটি নাটোর থেকে চুরি করা হয়েছে। তারা এটি কুষ্টিয়ার জাহিদ ও আমিরুল ইসলামের কাছ থেকে ক্রয় করে। অটোরিক্সাটির কাভার ও অন্যান্য যন্ত্রাংশ পরির্বতন করছিল যেন তার মালিক অটোরিক্সাটি চিনতে না পারে।

আরও পড়ুন: শেখ হাসিনাকে ক্ষমতা থেকে সরাতে দেশি-বিদেশি চক্রান্ত চলছে: কাদের

গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় একাধিক চুরির মামলা রয়েছে। আসামিদের বিরুদ্ধে আরএমপি'র পবা থানায় চুরির মামলা রজু করে গ্রেফতারকৃতদের বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। এই ঘটনায় জড়িত আন্তঃজেলা চোর চক্রের বাকি সদস্যদের গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত আছে।

 

 

আরপি/এসআর-০৩



আপনার মূল্যবান মতামত দিন:

Top